Home /News /kolkata /
Paresh Adhikari: কোথাও ভুল থাকলে সেটা ভুলই, এসএসসিতে নিয়োগ অভিযোগ নিয়ে মন্তব্য কুণাল ঘোষের

Paresh Adhikari: কোথাও ভুল থাকলে সেটা ভুলই, এসএসসিতে নিয়োগ অভিযোগ নিয়ে মন্তব্য কুণাল ঘোষের

Paresh Adhikari: অঙ্কিতা পার্সোনালিটি টেস্টে কোনও নম্বর পাননি, হঠাৎ করেই তাঁর নাম ওয়েটিং লিস্টে ঢুকে প়ড়েছে। তাঁর বাবা বর্তমানে রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী।

  • Share this:

    #কলকাতা: হাইকোর্টে এসএসসি মামলায় মুখ পুড়েছে রাজ্যের। বিচারপতির সামনে এসএএসসির চেয়ারম্যান স্বীকার করে নিলেন, পার্সোনালিটি টেস্ট না দিয়েও চাকরি পেয়েছেন মন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারী। তার পরেই প্রচণ্ড ক্ষুব্ধ আদালত নির্দেশ দিয়ে বলল, এই নিয়োগের সুপারিশে অদৃশ্য প্রভাবশালীদের হাত রয়েছে। অঙ্কিতা পার্সোনালিটি টেস্টে কোনও নম্বর পাননি, হঠাৎ করেই তাঁর নাম ওয়েটিং লিস্টে ঢুকে প়ড়েছে। তাঁর বাবা বর্তমানে রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী। এই নিয়োগপত্র পাওয়ার পরেই পরেশ অধিকারী তৃণমূল কংগ্রেসে যোগ দেন অন্য দল ছেড়ে। এই বিষয়টি তদন্তের প্রয়োজন আছে, অনুসন্ধান করবে সিবিআই। এই নিয়েই মত প্রকাশ করলেন কুণাল ঘোষ।

    আরও পড়ুন - মাটির তলায় লুকিয়ে আছে ২২টি কুঠুরি! তাজমহল নিয়ে বিস্ফোরক তথ্য প্রকাশ করল এএসআই

    তৃণমূলের পক্ষ থেকে কুণাল ঘোষ বললেন, এটি সম্পূর্ণ বিচারাধীন বিষয়। যার বিরুদ্ধে রায় দিয়েছেন তাঁর বক্তব্য না জেনে বলা উচিত নয়। যেটা ঠিক সেটা ঠিক। কোথাও ভুল থাকলে সেটা ভুল। আশা করব আদালত তার চৌকাঠ ঠিক রাখবেন। কে মন্ত্রী থাকবে আর থাকবে না, সেটা মুখ্যমন্ত্রীর ও সরকারের ওপর ছেড়ে দেওয়া উচিত।

    আরও পড়ুন - পার্সোনালিটি টেস্ট না দিয়েই মন্ত্রীর মেয়ের চাকরি, এসএসসি স্বীকার করার পর সিবিআই অনুসন্ধানের নির্দেশ আদালতের

    এটা তো আদালতের সঙ্গে তরজার বিষয় নয়। তদন্তে চিহ্নিত হবে সবটা। তবে সামগ্রিক বিষয়ে নেতিবাচক ধারণা ঠিক করা উচিত হবে না। সবার আস্থা বজায় থাকুক। সব প্রতিষ্ঠানে ভাল কাজ হচ্ছে। একটা ভুল হলেও ভুল। পাশের রাজ্য ত্রিপুরায় ১০৩২৩ শিক্ষকের চাকরি বাম আমলে চালু চাকরি তাদের পথে বসানো হয়। সিস্টেমে ভুল। কিন্তু গোটা সিস্টেম সম্পর্কে এমন মন্তব্য করা উচিত নয়, যাতে মানুষের ভুল ধারণা তৈরি হয়৷

    Published by:Uddalak B
    First published:

    Tags: SSC Teacher Recruitment

    পরবর্তী খবর