Home /News /kolkata /
Abhishek Banerjee : ভোট প্রচারের শেষ অধ্যায়ে রোড শো! অভিষেকের প্রচার বাবুল ও শত্রুঘ্নের জন্য

Abhishek Banerjee : ভোট প্রচারের শেষ অধ্যায়ে রোড শো! অভিষেকের প্রচার বাবুল ও শত্রুঘ্নের জন্য

ভোট প্রচারের শেষ অধ্যায়ে রোড শো! অভিষেকের প্রচার বাবুল ও শত্রুঘ্নের জন্য

ভোট প্রচারের শেষ অধ্যায়ে রোড শো! অভিষেকের প্রচার বাবুল ও শত্রুঘ্নের জন্য

Abhishek Banerjee: বালিগঞ্জ ও আসানসোলে আগামী ৭ ও ৯ তারিখ প্রচার সারতে পারেন অভিষেক বন্দোপাধ্যায়। 

  • Share this:

#কলকাতা: লোকসভা ও বিধানসভা উপনির্বাচনে দলের দুই তারকা প্রার্থীর হয়ে প্রচারে নামছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় (Abhishek Banerjee)। সূত্রের খবর, আগামী ৭ এপ্রিল তিনি বালিগঞ্জ বিধানসভার উপনির্বাচনে দলীয় প্রার্থী বাবুল সুপ্রিয়ের হয়ে একটি রোড শো করবেন।

সূত্রের খবর, বালিগঞ্জ থেকে মল্লিকবাজার পর্যন্ত এই রোড শো করতে পারেন অভিষেক বন্দোপাধ্যায়। অন্যদিকে আগামী ৯ এপ্রিল তিনি আসানসোলে রোড শো করবেন। প্রায় সাড়ে ৩ কিমি রাস্তা জুড়ে তাঁর এই রোড শো করার কথা। ইতিমধ্যেই আসানসোল লোকসভা নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত নেতা মলয় ঘটক ও অনুব্রত মণ্ডল এই বিষয়ে দলের কর্মীদের প্রস্তুতি শুরু করে দিতে বলেছেন। দুই তারকা প্রার্থী নিজেদের মতো করে প্রতিদিন প্রচার চালাচ্ছেন।

মূলত তাঁরা প্রচার করছেন ছোট ছোট মিছিল ও কর্মীসভা করে। একদিকে পরীক্ষা চলছে, অন্যদিকে প্রচণ্ড গরম। তাই মূলত বিকেলের দিকেই মিছিল বা রোড শো করে জনসংযোগ সেরে ফেলতে চাইছেন দুই প্রার্থী। তৃণমূলের দায়িত্বপ্রাপ্ত একাধিক নেতা-কর্মীরা যোগ দিচ্ছেন এই সব প্রচারে। অভিষেক বন্দোপাধ্যায় (Abhishek Banerjee) দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। একই সঙ্গে ২০২১ সালের বাংলার বিধানসভা ভোটের তৃণমূলের জয়ের অন্যতম কারিগর বলা হচ্ছে তাঁকে।

আরও পড়ুন- রামপুরহাট কাণ্ড 'পৈশাচিক', রাজ্যে পর পর হিংসার ঘটনা নিয়ে মমতাকে চিঠি বিশিষ্টদের

একাধিক ইস্যুতে অভিষেক বন্দোপাধ্যায় (Abhishek Banerjee) রাজনৈতিক আক্রমণ শানিয়েছেন বিজেপিকে। এমনকি বিভিন্ন সময়ে কেন্দ্রীয় এজেন্সি তাঁকে ডেকে পাঠানোর পরে তিনি হাজিরাও দিয়েছেন। গোটা অধ্যায়টিকে তিনি বিজেপির রাজনৈতিক ষড়যন্ত্র বলে অভিহিত করেছেন। ফলে এই পরিস্থিতিতে অভিষেকের প্রচারে নামা, তাও আবার ভোটের একেবারে প্রচারের শেষ অধ্যায়ে যথেষ্ট রাজনৈতিক তাৎপর্যপূর্ণ বলে মনে করছে শাসক দল।

বালিগঞ্জ বিধানসভা আসন তৃণমূলের শক্ত ঘাঁটি। সুব্রত মুখোপাধ্যায়ের আসন বলেই পরিচিত। যদিও এই আসনে প্রচারে জোর দিচ্ছে বাম ও বিজেপি উভয় পক্ষই। আসানসোলে ২০১৯ এর লোকসভা ভোটে পরাজিত হন তৃণমূল কংগ্রেস প্রার্থী মুনমুন সেন৷ এই লোকসভা কেন্দ্রের সব বিধানসভা আসনেই পিছিয়ে পড়ে তৃণমূল। যদিও ২০২১ এর বিধানসভা ভোটে ৬ বিধানসভায় এগিয়ে যায় তৃণমূল। এমনকি আসানসোল পুর নির্বাচনেও ভালো ফল করেছে তৃণমূল। এছাড়া এই লোকসভা আসনে রয়েছে হিন্দিভাষী ভোট। ফলে শত্রুঘ্ন সিনহাকে দিয়ে বাজিমাত করতে চাইছে তৃণমূল কংগ্রেস।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Abhishek Banerjee

পরবর্তী খবর