Home /News /kolkata /
Abhishek Banerjee: শুক্রবার ক্যামাক স্ট্রিটে নিজের দফতরেই এসএসসি চাকরিপ্রার্থীদের মুখোমুখি হবেন অভিষেক

Abhishek Banerjee: শুক্রবার ক্যামাক স্ট্রিটে নিজের দফতরেই এসএসসি চাকরিপ্রার্থীদের মুখোমুখি হবেন অভিষেক

বৃহস্পতিবার সন্ধ্যায় শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠকে ডায়মন্ড হারবারের সাংসদ স্পষ্ট করে দেন, এসএসসি আন্দোলনকারীদের প্রতিনিধি দলের সঙ্গে তিনি যে দেখা করবেন এবং তাঁদের সাহায্য করার যথাসাধ্য চেষ্টা করবেন

  • Share this:

    #কলকাতা: বৃহস্পতিবার সন্ধ্যায় দলের শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠক ডাকেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৈঠক শেষে সাংবাদিক সম্মেলনে তিনি নিশ্চিত করেন, আগামিকাল অর্থাৎ শুক্রবার তিনি এসএসসি চাকরিপ্রার্থীদের সঙ্গে মুখোমুখি দেখা করবেন। সূত্রের খবর, নিজের ক্যামাক স্ট্রিটের দফতরেই আন্দোলনকারীদের সঙ্গে দেখা করবেন অভিষেক।

    বৃহস্পতিবার সন্ধ্যায় শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠকে ডায়মন্ড হারবারের সাংসদ স্পষ্ট করে দেন, এসএসসি আন্দোলনকারীদের প্রতিনিধি দলের সঙ্গে তিনি যে দেখা করবেন এবং তাঁদের সাহায্য করার যথাসাধ্য চেষ্টা করবেন। জানা যায়, আন্দোলনকারীদের নেতা শহীদুল্লাহ্‌ নামে এক ব্যক্তির সঙ্গে অভিষেকের দফতরের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে।

    আরও পড়ুন: উদ্ধার হওয়া টাকার পাহাড় পার্থর? অথচ ভোটের হলফনামা বলছে মন্ত্রীর ফ্ল্যাট-গাড়ি-গয়না কিছুই নেই!

    নোট বাতিলের পরও এত কালো টাকা? এসএসসি দুর্নীতি কাণ্ডে গ্রেফতার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার প্রথমে মন্ত্রিসভা থেকে অপসারণ করা হয় পার্থকে, আর বিকেলে তৃণমূল ভবনে বৈঠক করে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন, ''আজ বৈঠকে দলের শৃঙ্খলারক্ষা কমিটির সবার সঙ্গে কথা বলা হয়েছে। সেই আলোচনার ভিত্তিতেই দলের সমস্ত পদ থেকে সাসপেন্ড করা হল পার্থ চট্টোপাধ্যায়কে।'' তবে, এত কালো টাকা নোট বাতিলের পরও কীভাবে থাকতে পারে, তার জন্য অভিষেক নিশানা করেছেন নরেন্দ্র মোদিকে।

    আরও পড়ুন: তড়িঘড়ি অর্পিতার চিনার পার্কের ফ্ল্যাট ছাড়লেন ইডির আধিকারিকরা, এ বারে কী মিলল?

    অভিষেকের কথায়, ''তৃণমূলের কেউ জড়িত থাকলে শাস্তি হোক। দল একে সমর্থন করে না। আশা করি তদন্তকারী সংস্থা নিরপেক্ষ তদন্ত করবে৷ কিন্তু এই টাকা এল কোথা থেকে? জড়িত কারা কারা? সব জানতে হবে। বিপুল পরিমাণ টাকা যা উদ্ধার হয়েছে তার উৎস কী? মোদি বলেছিলেন কালো টাকা উদ্ধার হয়েছে সব। আমি কাউকে ডিফেন্ড করছি না। যদি কেউ অন্যায় করে থাকে৷ অবিচার হয়ে থাকে। তাহলে তৃণমূল কংগ্রেস সমর্থন করবে না। মমতা বন্দোপাধ্যায় যা বলেছিলেন আজ তা তিনি করে দেখিয়েছেন। অর্থ রোজগারের মেকানিজম হলে দল সমর্থন করবে না। কিন্তু এত কালো টাকা যদি উদ্ধার হয়ে থাকে, তাতে অর্পিতা মুখোপাধ্যায় যেমন দায়ী, তেমনই জবাব দিতে হবে নরেন্দ্র মোদিকে, কেন্দ্রীয় অর্থমন্ত্রীকেও।''

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Abhishek Banerjee

    পরবর্তী খবর