Home /News /kolkata /
Abhishek Banerjee At Diamond Harbour: 'ডায়মন্ডহারবার আজ যেটা ভাবে, বাকি বাংলা সেটা কাল ভাবে', দাবি 'গর্বিত' অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

Abhishek Banerjee At Diamond Harbour: 'ডায়মন্ডহারবার আজ যেটা ভাবে, বাকি বাংলা সেটা কাল ভাবে', দাবি 'গর্বিত' অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

Abhishek Banerjee At Diamond Harbour: এদিন মগরাহাট  ঘটনার কথাও তোলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

  • Share this:

#ডায়মন্ডহারবার: ফের ডায়মন্ডহারবার মডেল-এর প্রশংসা শোনা গেল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গলায়। করোনা টেস্টকে কেন্দ্র করে ডায়মন্ড হারবার মডেল বারবার আলোচনায় উঠে এসেছিল। এবার পুলিসের কাজের জন্য পরিকাঠামো তৈরির ক্ষেত্রেও ফের সেই সামনে "ডায়মন্ডহারবার মডেল।"

শনিবার ডায়মন্ডহারবার জেলার নতুন এসপি অফিসের উদ্বোধন করেন ডায়মন্ড হারবারের তৃণমূল কংগ্রেসের সাংসদ তথা সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "২০১৮ সালে জেলায় আমরা সিসিটিভি দিয়ে কভার করেছিলাম। এখন হয়তো অনেক পুলিশ জেলায় করছে সেটা। ডায়মন্ডহারবার আজ যা ভাবে, বাকি বাংলা সেটা পরে ভাবে।"

আরও পড়ুন- বিয়ে বাড়ি এসে নদী পারাপারে নৌকোয় উঠেছিলেন! মর্মান্তিক পরিণতি সন্তান-সহ গৃহবধূর

প্রসঙ্গত ডায়মন্ড হারবারের করোনার টেস্ট প্রসঙ্গ ফের এদিন তুলে আনেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "আমরা একদিনে ৩০ হাজার কোভিড টেস্ট করানোর টার্গেট নিয়েছিলাম। আমরা ৫০ হাজার টেস্ট একদিনে করিয়েছিলাম। এটা সারা দেশে পাইনি। তার জন্য ডায়মন্ড হারবার মডেল চর্চিত হয়েছিল। শুধু বাংলা নয়, দেশের অনেক জায়গায় এই মডেল অনুসরণ করা হয়েছিল।"

এদিন জেলা পুলিশকে ছোট বড় সব ঘটনার উপরই নজর রাখতে বলেন তৃণমূল কংগ্রেস সাংসদ। শুধু তাই নয়, এদিন দলীয় কর্মীদের একপ্রকার সতর্কও  করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তিনি বলেন, "যারা ভাবছেন প্রশাসন ব্যবস্থা নেবে না, তাদের বলে দিই মমতা বন্দ্যোপাধ্যায় দল রং না দেখে ব্যবস্থা নেবেন। সে যত বড়ই নেতা হোক না কেন।"

এদিন মগরাহাট  ঘটনার কথাও প্রসঙ্গক্রমে তুলে আনেন ডায়মন্ড হারবারের সংসদ। তিনি বলেন, "মগরাহাটে দেখলেন তো কী হল? পালাতে পেরেছিল?"

রাজ্য পুলিশের ডিজি, দক্ষিণবঙ্গের আইজি-র সামনেই এদিন তৃণমূল কংগ্রেস সাংসদ বলেন, "একটা ছোট ঘটনাও প্রশাসনকে কালিমালিপ্ত' করতে পারে। আমাদের ছোট বড় ঘটনা যাই হোক সব নজরে রাখতে হবে। যদি কোথাও একটা ছোট ঘটনা ঘটে যায় সেটাও কাম্য নয়।"

আরও পড়ুন- মমতাকে চিঠি দিতেই দিল্লিতে ডাক পড়ল অর্জুনের! বাড়িতে নৈশভোজে ডাকলেন পীযূষ গয়াল

সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও স্পষ্ট করে দিয়েছিলেন, কোনও রং না দেখে পুলিশকে ব্যবস্থা নেবে। হাঁসখালি এবং বগটুই ঘটনা প্রসঙ্গেও সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। মুখ্যমন্ত্রীর বার্তার পর তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের এই বার্তা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

Published by:Suman Majumder
First published:

Tags: Abhishek Bandopadhyay, Abhishek Banerjee, Diamond Harbour

পরবর্তী খবর