corona virus btn
corona virus btn
Loading

ফোন করে বোম মারার হুমকি লালবাজারের ফোনে, গ্রেফতার অভিযুক্ত 

ফোন করে বোম মারার হুমকি লালবাজারের ফোনে, গ্রেফতার অভিযুক্ত 

গ্রেফতার করে পুলিশ জানতে পারে অভিযুক্ত ব্যক্তি ঠাট্টা করে কন্ট্রোল রুমে ভুয়ো ফোন করে।

  • Share this:

#কলকাতা: লালবাজারের কন্ট্রোল রুমে হঠাৎ ফোন "বোম রাখা আছে শহরে"। এই ফোন পেতেই কন্ট্রোল রুমের তৎপরতা শুরু হয়। ফোনের ওপারের অপরিচিত ব্যক্তিকে বারবার সম্পূর্ণ তথ্য দিতে বললেও তাও অস্বীকার করে ব্যক্তি। পুলিশের তরফে নিদিষ্টভাবে জানতে চাওয়া হয় বোমের লোকেশন। সেই তথ্যও দেয়নি ফোনের অপর প্রান্তে থাকা ব্যক্তি। তারমধ্যেই  হঠাৎ করে ফোন কেটে গেলে লালবাজারের তরফে ফের ফোন করা হয় ওই নম্বরে । ফোন সুইচ অফ দেখে সন্দেহ বাড়ে পুলিশের।

প্রাথমিক ভাবে ধরে নেওয়া হয় বোমাতঙ্কের খবর ভুয়ো। মঙ্গলবারে রাতে অপরিচিত ব্যক্তির তথ্য যোগাড় করার কাজ শুরু করে পুলিশ।  লালবাজারের কন্ট্রোল রুমে অপরিচিত ব্যক্তিকে ফোনে না পেয়ে তদন্ত শুরু করল কলকাতা পুলিশের স্পেশাল টার্স্ক ফোর্স। বিভিন্ন সূত্র মারফত জানা যায় ফোন আসে মহেশতলা থেকে। তদন্তের আরও গভীরে গিয়ে জানা যায় অর্কপ্রভ গাঙ্গুলি নামে ব্যক্তি ফোন করে লালবাজারে। পেশায় আলোকচিত্রী অর্কপ্রভ গাঙ্গুলিকে গ্রেফতার করে কলকাতা পুলিশের স্পেশাল টার্স্ক ফোর্স।

গ্রেফতার করে পুলিশ জানতে পারে অভিযুক্ত ব্যক্তি ঠাট্টা করে কন্ট্রোল রুমে ভুয়ো ফোন করে। ডেপুটি কমিশনার এসটিএফ অপরাজিতা রাই জানান, অভিযুক্ত এখনও কোথাও বোম রাখা আছে তা নিদিষ্টভাবে না জানালেও মত্ত অবস্থাতে এই ফোন করেছিল। যদিও এই ধরনের ভুয়ো ফোন করে পুলিশকে বিভ্রান্ত করা আইনত অপরাধ।

Susobhan Bhattacharya

Published by: Elina Datta
First published: August 6, 2020, 11:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर