চায়ের দোকানে হাতুড়ি নিয়ে নৃশংস হামলা আততায়ীর, মৃত ১, আহত ৩

চায়ের দোকানে হাতুড়ি নিয়ে নৃশংস হামলা আততায়ীর, মৃত ১, আহত ৩
photo: murder

চায়ের দোকানে হাতুড়ি নিয়ে হামলা এক ব্যক্তির । আহত হয় তিন জন ৷ পরে মারা যায় এক ব্যক্তি ।

  • Share this:

#কলকাতা: চায়ের দোকানে হাতুড়ি নিয়ে হামলা এক ব্যক্তির । আহত হয় তিন জন ৷ পরে মারা যায় এক ব্যক্তি । নিউটাউনের স্বামীজি নগরের ঘটনা ৷ মৃত ব্যক্তির নাম কুমুদ বিশ্বাস (৭০)। ঘটনার পর দুজনকে ভিআইপির কাছে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে তাকে আরজিকর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনাস্থলে নিউটাউন থানার পুলিশ।

স্থানীয়দের দাবি, গতকাল বিকেলে যখন অনেকে চায়ের দোকানে বসে ছিল সেই সময় এক ব্যক্তি আসে। প্রথমে চায়ের দোকানে দাঁড়ায়। তারপরই হঠাৎ পিছন থেকে হাতুড়ি বের করে মাথায় মারতে থাকে। প্রথমে ভুবন সিকদারকে মারতে শুরু করে এর পর কুমুদ বিশ্বাস তার শিকার হন ৷ মাথার উপর এলোপাথাড়ি হাতুড়ির বাড়ি মারতে থাকে ওই ব্যক্তি। ভুবনের ছেলে বাঁচাতে এলে তাকেও মারধর করে ওই ব্যক্তি ৷ ঘটনায় সাহায্যের জন্য এঘিয়ে এসে আহত হন এক মহিলাও ৷ এরপরেই চিৎকার চেঁচামেচিতে বহু লোক জড়ো হয়ে যায় এবং ছুটে এসে অভিযুক্তকে ধরে ফেলে । পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয় ৷

গুরুতর আহত ভুবন ও কুমুদকে হাসপাতালে নিয়ে গেলে ভুবনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়। কুমুদকে পাঠানো হয় আরজিকর হাসপাতালে সেখানে ভোর বেলায় তার মৃত্যু হয়।তবে কি কারণে হামলা এখনো পরিষ্কার নয়। এর আগে এই ব্যক্তিকে কেউ দেখেনি এই এলাকায়।তার ছেলে পাশের পাড়ায় ভাড়া থাকে বলে স্থানীয়রা দাবি করেছেন।অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে এই এলাকায়।

First published: 03:13:04 PM Sep 04, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com