কলকাতা

?>
corona virus btn
corona virus btn
Loading

কঙ্গনা কাণ্ডে কলকাতা যোগ! কঙ্গনার হয়ে সঞ্জয় রাউতকে হুমকি কলকাতার যুবকের

কঙ্গনা কাণ্ডে কলকাতা যোগ! কঙ্গনার হয়ে সঞ্জয় রাউতকে হুমকি কলকাতার যুবকের

যদিও বৃহস্পতিবার গভীর রাতে পলাশের গ্রেফতারি নিয়ে সন্তুষ্ট নয় তাঁর পরিবার। পারিবারিক আইনজীবীদের অভিযোগ, কঙ্গনার ভক্ত নন তাঁর মক্কেল।

  • Share this:

#‌কলকাতা:‌ শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগে কলকাতার বাসিন্দাকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। শুক্রবার আলিপুর আদালতে তাঁকে পেশ করে ট্রানজিট রিমান্ড চাইবে মুম্বই পুলিশ। তাঁর বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ করা হয়েছে।

প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, কলকাতার বাসিন্দা পলাশ বসু একজন জিম প্রশিক্ষক। তিনি ইন্টারনেটের মাধ্যমে সঞ্জয় রাউতকে ফোন করেন। ফোন করে কঙ্গনার বিরুদ্ধে কথা বলার জন্য হুমকি দিতে থাকেন। সেপ্টেম্বরের ২ থেকে ৮ তারিখের মধ্যে এই ফোনটি এসেছিল বলে প্রাথমিক অনুমান পুলিশের। কঙ্গনা রানাওয়াতের ভক্ত হওয়ার ফলেই পলাশ এই কাণ্ড ঘটিয়েছেন বলে মনে করা হচ্ছে। সেই কারণেই তাঁকে মুম্বই নিয়ে গিয়ে এই বিষয়ে তদন্ত করতে চাইছে পুলিশ। আপাতত পলাশের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মালা রুজু করা হয়েছে। এখনও বিচারক ট্রানজিট রিমান্ডের অনুমতি না দিলেও পুলিশ চাইছে পলাশকে মুম্বই নিয়ে যেতে।

যদিও বৃহস্পতিবার গভীর রাতে পলাশের গ্রেফতারি নিয়ে সন্তুষ্ট নয় তাঁর পরিবার। পারিবারিক আইনজীবীদের অভিযোগ, কঙ্গনার ভক্ত নন তাঁর মক্কেল। তাছাড়া, শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতের মতো প্রভাবশালী লোকের ফোন নম্বর পেতেও অনেক কাঠখড় পোড়াতে হয়। কী ভাবে পলাশের কাছে সেই নম্বর আসবে?‌ পরিবার মনে করছে, তাঁদের ছেলেকে ফাঁসিয়ে দেওয়া হয়েছে। পুলিশ পলাশের মোবাইল, ফোন, সব বাজেয়াপ্ত করার পরেও এখনও কোনও অভিযোগ করতে পারেনি। পরিবারের দাবি, এর থেকেই প্রমাণিত হয় সে নির্দোষ।

Published by: Uddalak Bhattacharya
First published: September 11, 2020, 2:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर