• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • অনলাইনে খাবারের অর্ডার দিয়ে ডেলিভারি বয়েদের অত্যাচারের শিকার ছাত্রী ও পরিবার

অনলাইনে খাবারের অর্ডার দিয়ে ডেলিভারি বয়েদের অত্যাচারের শিকার ছাত্রী ও পরিবার

Photo -Representative

Photo -Representative

অনলাইনে খাবার বুক করে শ্লীলতাহানির শিকার মধ্যমগ্রামের এক ছাত্রী।

  • Share this:

#কলকাতা: অনলাইনে খাবার বুক করে শ্লীলতাহানির শিকার মধ্যমগ্রামের এক ছাত্রী।ডেলিভারি বয়দের একত্রিত আক্রমনে বাড়ি থেকেই বেড় হতে পারছেন না কেউ।উল্টে গতকাল ডেলিভারি বয় তার বন্ধুবান্ধব নিয়ে এসে মধ্যমগ্রাম বঙ্কিমপল্লীতে ঐ ছাত্রীর বাড়িতে ভাঙচুর চালায়।

বাড়ির সামনে রাখা স্কুটিটিকে টেনে হিচড়ে রাস্তায় ফেলে ভাঙে তাঁরা।এই অভিযোগ নিয়ে আজ বারাসতে জেলার পুলিশ সুপারের দ্বারস্থ  হন তাঁরা।ঘটনার সূত্রপাত গত ২৯ শে নভেম্বর। ঐ দিন বিকালে দ্বাদশ শ্রেণীর ছাত্রী অনলাইনে জোম্যাটো আ্যপে খাবারের অর্ডার দেয়।ডেলিভারির সময় সে ক্যাশের বদলে অনলাইন পে করতে চায়।তা নিয়ে ডেলিভারি বয়ের সঙ্গে শুরু হয় কথা-কাটাকাটি। ডেলিভারি বয় তার ব্যক্তিগত নম্বর চায় বলে অভিযোগ।

ঐ ছাত্রীর দাবি সে সেই সময় তার কাকাকে ফোনে ডাকেন।তার কাকা লিটন বিশ্বাস ঘটনাস্থলে এলে তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করে ডেলিভারিতে আসা যুবক।তা নিয়ে দু'পক্ষের মধ্যে হাতাহাতি হয় গত ২৯ নভেম্বরে। সেই হাতহাতি আটকাতে গেলে ছাত্রীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। সেই দিন মধ্যমগ্রাম থানায় ছাত্রীটির পরিবারের তরফ থেকে অভিযোগ জানানো হয়।এরপর থেকে ঐ ছাত্রীর পরিবারের উপর নানান হুমকি আসতে থাকে।কখনও ফোনে কখনও বা বাড়ির সামনে রাস্তায়। অকথ্য ভাষায় হুমকি দিয়ে যাচ্ছে ডেলিভরি বয় ও তার বন্ধুরা।কখন এ্যসিড মারা বা খুনের হুমকি দিচ্ছে বলে ছাত্রী র পরিবারের তরফে  অভিযোগ। গতকাল বিকালে ডেলিভারি বয়েদের দলটি চড়াও হয় মধ্যমগ্রামে ছাত্রীটির বাড়িতে জনা ছয় একের দল মিলে বাড়ির সামনে দাঁড়িয়ে হুমকি দিতে থাকে।সেই ঘটনা বাড়ির ছাদ থেকে ভিডিও করে আক্রান্ত পরিবার।সেই ভিডিওতে ডেলিভারি বয়দের দাদাগিরি পাশাপাশি ভাঙচুরের ঘটনাও রেকর্ড হয়।

ছাত্রী পিসেমশাইয়ের স্কুটিটিকে রাস্তায় ফেলে ভাঙার ছবিও রেকর্ড হয়।আক্রান্ত পরিবারের দাবি গত ২৯ তারিখের পর থেকে তারা চরম আতঙ্কে আছে।এমনকি ঐ ছাত্রী পড়াশোনা করার জন্য ও বাইরে বার হতে ভয় পাচ্ছেন।মধ্যমগ্রামের মত জায়গায় এমন আতঙ্কে তাদের থাকতে হবে তা তারা স্বপ্নেও ভাবেননি,দাবি তাঁদের।

RAJARSHI Roy

Published by:Debalina Datta
First published: