corona virus btn
corona virus btn
Loading

গেস্টহাউসে তরুণীর রহস্যমৃত্যু, আটক তরুণীর প্রেমিক

গেস্টহাউসে তরুণীর রহস্যমৃত্যু, আটক তরুণীর প্রেমিক
Representational Image

গেস্টহাউসে ইনজিনিয়ারিং ছাত্রীর রহস্যমৃত্যু। ঘটনাটি ঘটেছে চেতলার রাজা সন্তোষ রায় রোডের একটি গেস্টহাউসে। আজ দুপুরে অসুস্থ হয়ে পড়ে ওই তরুণী।

  • Share this:

#কলকাতা: গেস্টহাউসে ইনজিনিয়ারিং ছাত্রীর রহস্যমৃত্যু। ঘটনাটি ঘটেছে চেতলার রাজা সন্তোষ রায় রোডের একটি গেস্টহাউসে। আজ দুপুরে অসুস্থ হয়ে পড়ে ওই তরুণী। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে জানান চিকিৎসকরা। তরুণীর প্রেমিককে আটক করেছে পুলিশ।

বাড়ি ছেড়ে গেস্টহাউসে কয়েকদিন কাটানোর পরিকল্পনা করেছিলেন প্রেমিক-প্রেমিকা। কথামতো, গত শুক্রবার, চেতলার রাজা সন্তোষ রায় রোডের একটি গেস্টহাউস বুক করেন হাওড়ার ওই দুই বাসিন্দা। রবিবার দুপুরে রহস্যজনক ভাবে মৃত্যু হয় প্রেমিকার।

- রবিবার দুপুরে অনলাইনে খাবার বুক করে ওই তরুণ ও তরুণী

- কিছুক্ষণ পর, তরুণী অজ্ঞান হয়ে গিয়েছে বলে দাবি করে যুবক - তরুণীকে নিয়ে যাওয়া হয় বিপি পোদ্দার হাসপাতালে - সেখান থেকে এম আর বাঙুর হাসপাতালে স্থানান্তরিত করা হয় - তরুণীকে মৃত বলে জানান চিকিৎসকরা তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে,

তরুণীর রহস্যমৃত্যু - হাওড়ার ওই তরুণ ও তরুণীর মধ্যে দীর্ঘদিনের সম্পর্ক - দু’জনেই কলকাতার একটি ইনজিনিয়ারিং কলেজের পড়ুয়া - তরুণীর গোপনাঙ্গে রক্ত মিলেছে - মনে করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে মৃত্যুর কারণ জানতে, দেহ ময়নাতদন্ত করা হবে। তার ভিত্তিতেই চলবে তদন্ত।

First published: October 22, 2017, 7:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर