Home /News /kolkata /
ভয়াবহ হত্যাকাণ্ড কলকাতায়! পার্কের মধ্যে মিলল আট মাসের শিশুর দেহ

ভয়াবহ হত্যাকাণ্ড কলকাতায়! পার্কের মধ্যে মিলল আট মাসের শিশুর দেহ

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

মৃতদেটি দেখতে পান ওই পার্কের নিরাপত্তারক্ষী। তারপরেই খবর যায় স্থানীয় থানা মুচিপাড়ায়।

  • Share this:

#কলকাতা: ভয়াবহ নৃশংসতা কলকাতায়। আট মাসের কন্যা সন্তানের দেহ মিলল রবিবার সকালে পার্কের মধ্যে। পুলিশের অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে এই শিশুটিকে।

পুলিশ সূত্রে খবর, রবিবার ভোররাতে এই ঘটনা ঘটেছে সুবোধ মল্লিক স্কোয়ারের কাছে। এ দিন রাত সাড়ে তিনটের কিছু সময় পরেই সেরিনা শেখ বুঝতে পারেন তার সন্তান পাশে নেই। ভোর পাঁচটার কিছু সময় পরেই সুবোধ মল্লিক স্কোয়্যারের একটি মূর্তির কাছেই পড়ে থাকতে দেখা যায় ঐ কন্যা সন্তানকে।

মৃতদেটি দেখতে পান ওই পার্কের নিরাপত্তারক্ষী। তারপরেই খবর যায় স্থানীয় থানা মুচিপাড়ায়। ঘটনাস্থলে তদন্তকারী অফিসার এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান।

পার্কের যে জায়গায় দেহটি পড়ে ছিল সেখান থেকে ঢিল ছোঁড়া দুরত্বে ফুটপাতে মায়ের সঙ্গে রাতে ঘুমোচ্ছিল শিশুটি। এত রাতে কে বা কারা সেই কন্যা সন্তানকে তুলে নিয়ে আসল তা জানার চেষ্টা করছে পুলিশ।

সেরিনা শেখ আট বছরের ছেলে ও আট মাসের মেয়েকে নিয়ে রোজের মতই ফুটপাতে ঘুমিয়েছিলেন শনিবার রাতে। হঠাৎ করে তাঁর কন্যাসন্তান কী করে উধাও হয়ে গেল? কেনই বা খুঁজে পেলেন না? পুলিশ তদন্তে সবই জানতে চায়।

শিশুটির দেহ উদ্ধারের পরে পরিবারের সদস্য ছাড়াও এলাকার বাসিন্দাদের সঙ্গে পুলিশ কথা বলে  পুলিশ।  যদিও ঘটনাস্থলে কোন সিসি ক্যামেরা নেই বলে স্থানীয় সূত্রে খবর। রাস্তায় থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখে কিছুটা হলেও তদন্তের পথে এগোচ্ছে পুলিশ।

Published by:Arka Deb
First published:

Tags: Child murder, Murder in Kolkata

পরবর্তী খবর