পুজো শেষে এবার কার্নিভাল, শুক্রবার রেড রোডে মেগা শো, অংশ নেবে প্রায় ৮০টি পুজো

পুজো শেষে এবার কার্নিভাল, শুক্রবার রেড রোডে মেগা শো, অংশ নেবে প্রায় ৮০টি পুজো

এবারের কার্নিভালের থিম 'রাঙামাটির বাংলা'। ঠাকুরদালানের আদলে তৈরি হচ্ছে মূল মঞ্চ। টেরাকোটার কারুকার্য করা সেই মঞ্চে থাকবেন মুখ্যমন্ত্রী।

  • Share this:

#কলকাতা: পুজো শেষে এবার কার্নিভাল। শুরু কাউন্টডাউন। শুক্রবার রেড রোডে মেগা শো। শোভাযাত্রায় অংশ নেবে প্রায় ৮০টি পুজো। পুজোপিছু সর্বোচ্চ ৩টি ট্যাবলো আনা যাবে। প্রতি পুজো কমিটির পক্ষ থেকে ৫০ জন করে অংশ নিতে পারবেন বিসর্জন শোভাযাত্রায়। কার্নিভাল উপলক্ষে চন্দননগরের আলোয় সাজিয়ে তোলা হচ্ছে রেড রোডকে।

এবারের কার্নিভালের থিম 'রাঙামাটির বাংলা'। ঠাকুরদালানের আদলে তৈরি হচ্ছে মূল মঞ্চ। টেরাকোটার কারুকার্য করা সেই মঞ্চে থাকবেন মুখ্যমন্ত্রী। রাজ্যপালের জন্যও তৈরি হচ্ছে পৃথক মঞ্চ। ভিভিআইপিদের জন্য ৪ হাজার আসন রাখা হয়েছে। অন্যান্য আমন্ত্রিতদের জন্য থাকছে ১৫ হাজার আসন। বিভিন্ন দেশের রাষ্ট্রদূতকেও আমন্ত্রণ জানানো হয়েছে কার্নিভালে।

এদিকে আজ রাত ১২টার পর বন্ধ হবে রেড রোড। যান নিয়ন্ত্রণ হবে এজেসি বোস রোড, ডাফরিন রোড, লর্ভাস রোডে।কাল দুপুর ২টো থেকে বন্ধ খিদিরপুর রোড।

দর্শকদের এজেসি বোস রোড, চৌরঙ্গি রোড, আউটট্রাম রোড, মেয়ো রোড, আরআর অ্যাভিনিউ ব্যবহারের পরামর্শ। ইস্টবেঙ্গল ক্লাবের সামনে

পলাশি গেট রোডে থাকবে কার্নিভালের গাড়ি।

First published: 05:08:48 PM Oct 10, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर