corona virus btn
corona virus btn
Loading

রাতের শহরে তৎপর ‘উইনার্স’, গ্রেফতার ৭০ জন অভিযুক্ত

রাতের শহরে তৎপর ‘উইনার্স’, গ্রেফতার ৭০ জন অভিযুক্ত

হায়দরাবাদের ঘটনার জেরে তৎপর কলকাতা পুলিশ ।

  • Share this:

Soujan Mondal

#কলকাতা:  হায়দরাবাদের ঘটনার জেরে তৎপর কলকাতা পুলিশ । শুক্রবার মাঝরাতে শহরের একাধিক এলাকায় পথে নামল কলকাতা পুলিশের বিশেষ মহিলা টিম উইনার্স। তাদের তৎপরতায় রাতের শহরের গ্রেফতার হল ৭০ জনেরও বেশি অভিযুক্ত।

হায়দরাবাদের ঘটে যাওয়া মর্মান্তিক ঘটনার পর কলকাতা পুলিশ কমিশনার বিশেষ বার্তা দিয়ে ছিলেন নাগরিকদের জন্য। পাশাপাশি তৎপরতা বেড়েছিল থানাগুলোরও। কিন্তু সেখানেই থেমে না থেকে রাতের শহরে বিশেষ মহিলা বাহিনী উইনার্সকে পথে নামাল লালবাজার।

রাতভর মধ্য ও দক্ষিণ কলকাতার একাধিক এলাকায়  অভিযান চালায় কলকাতা পুলিশের এই বিশেষ বাহিনী। একাধিক দলে ভাগ হয়ে অভিযানে চালানো হয়। একরাতের তৎপরতাতেই ৭০ জনেরও বেশি অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মূল অভিযোগ মাঝরাতে পথচলতি মেয়েদের দিকে কটুক্তি ও অশালীন শব্দ ব্যবহার করা এবং অভব্য আচরণ করা হচ্ছিল। পাশাপাশি ৫০টিরও বেশি মোটরসাইকেল আটক করা হয়েছে এই অভিযানে।

20191207_002235

যদিও এই ধরনের অভিযান রাত্রেবেলা মাঝে মাঝেই করে থাকে উইনার্স টিম। কিন্তু হায়দরাবাদের ঘটনার পর রাতের শহরে মেয়েদের নিরাপত্তা সুনিশ্চিত করতে আরও তৎপরতা করা হল এই বিশেষ বাহিনীকে। এই দিন রাতে তাদের সহযোগিতায় ছিল লালবাজারের গুন্ডা দমন শাখা এবং স্থানীয় থানা।
First published: December 7, 2019, 4:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर