আজাদগড়ে ফ্ল্যাট কেনার পর থেকেই অত্যাচারের শুরু, প্রতিবেশীদের বিরুদ্ধে অভিযোগ ৬৭ বছরের বৃদ্ধের

আজাদগড়ে ফ্ল্যাট কেনার পর থেকেই অত্যাচারের শুরু, প্রতিবেশীদের বিরুদ্ধে অভিযোগ ৬৭ বছরের বৃদ্ধের

একাকী শহরে আতঙ্কে ৬৭ বছরের বৃদ্ধ। প্রতি মূহূর্তের খুন হওয়ায় আশঙ্কায় কাঁটা অসীমকুমার দাস।

  • Share this:

#কলকাতা: আজাদগড়ে ফ্ল্যাট কেনার পর থেকেই অত্যাচারের শুরু। এসি লাগাতেই ৫০ হাজার টাকা দাবি। না দিলেই গালিগালাজ। প্রতিবেশীদের বিরুদ্ধে মানসিক অত্যাচারের অভিযোগ অবসরপ্রাপ্ত বিদ্যুতকর্মী অসীমকুমার দাসের। যাদবপুর থানায় অভিযোগ জানিয়েও লাভ হয়নি বলে দাবি বৃদ্ধের। অভিযোগ অস্বীকার প্রতিবেশীদের।

একাকী শহরে আতঙ্কে ৬৭ বছরের বৃদ্ধ। প্রতি মূহূর্তের খুন হওয়ায় আশঙ্কায় কাঁটা অসীমকুমার দাস। ৮ বছর আগে দক্ষিণ কলকাতার আজাদগড়ে ফ্ল্যাট কেনেন বিদ্যুত দফতরের অবসরপ্রাপ্ত কর্মী। । একাই থাকেন। তাঁর অভিযোগ, ফ্ল্যাট কেনার পর থেকেই শুরু হয় মানসিক অত্যাচার। যাঁদের জমির উপর তৈরি ফ্ল্যাটে থাকেন তিনি, সেই রঞ্জিত ও সুভাষ দাস নামে দু'ভাইয়ের বিরুদ্ধেই অভিযোগ বৃদ্ধের।

বৃদ্ধের দাবি, কখনও ঘরের সামনে মদের বোতল ফেলে রাখা হচ্ছে। কিংবা এসি লাগালে ৫০ হাজার টাকা দাবি করা হচ্ছে। কেটে দেওয়া হচ্ছে বিদ্যুতের লাইন। সঙ্গে অকথ্য গালিগালাজ। তবে যাঁদের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা অবশ্য অন্য কথা বলছেন।

স্থানীয়রা সকলেই বৃদ্ধের বিরুদ্ধে এককাট্টা। এদিকে যাদবপুর থানা, স্থানীয় কাউন্সিলর থেকে শুরু করে নবান্নে অভিযোগ জানিয়েও সুরাহা মেলেনি বলে দাবি অসীম দাসের। একা ফ্ল্যাটে এখন শুধুই আতঙ্কের প্রহর গোনা ।

First published: 08:43:04 PM Nov 18, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर