corona virus btn
corona virus btn
Loading

মারুতি ও ইটবোঝাই লরির ধাক্কা, মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত ৪

মারুতি ও ইটবোঝাই লরির ধাক্কা, মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত ৪
নিজস্ব চিত্র

মারুতি গাড়ি ও ইটবোঝাই লরির মুখোমুখি সংঘর্ষ। উত্তর চব্বিশ পরগনার বেড়াচাঁপায় বেপরোয়া গতির বলি এক শিশু-সহ পাঁচ।

  • Share this:

#কলকাতা: মারুতি গাড়ি ও ইটবোঝাই লরির মুখোমুখি সংঘর্ষ। উত্তর চব্বিশ পরগনার বেড়াচাঁপায় বেপরোয়া গতির বলি এক শিশু-সহ পাঁচ। গুরুতর জখম চার। সংঘর্ষের জেরে মারুতি গাড়িটি রাস্তা থেকে কুড়ি ফুট নীচে নয়ানজুলিতে পড়ে যায়। তার উপরে পড়ে লরিটি। তার জেরেই মৃতের সংখ্যা আরও বেড়েছে।

হাড়োয়ায় ধর্মীয় অনুষ্ঠান। তাতে যোগ দিতেই মারুতি গাড়ি চড়ে রওনা দেয় বাদুড়িয়ার রঙ্গপুরের কয়েকজন বাসিন্দা। পথে আচমকা দুর্ঘটনা।

বেড়াচাঁপা-বাদুড়িয়া রোড ধরে ছুটছিল মারুতিটি। ইয়াজপুরে উলটোদিক থেকে ছুটে আসা একটি ইটবোঝাই লরি সজোরে ধাক্কা মারে মারুতিটিকে।

সংঘর্ষের জেরে মারুতি গাড়িটি কুড়ি ফুট নীচে নয়ানজুলিতে পড়ে যায়। তার উপরেই পড়ে ইটবোঝাই লরিটি। প্রচণ্ড শব্দে আশপাশের লোকজন ছুটে এসে উদ্ধারকাজ শুরু করেন। পলাতক লরিচালক।

ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। বারাসত হাসপাতালে মৃত্যু হয় আরও দু'জনের। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা কষছেন আরও চারজন। দুর্ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়ায়। রাস্তায় গাছের গুঁড়ি ফেলে শুরু হয় অবরোধ। ঘটনাস্থলে আসে বাদুড়িয়া ও দেগঙ্গা থানার বিশাল বাহিনী। পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে।

স্থানীয় বাসিন্দাদের দাবি, লরিটির ব্রেক ফেল করাতেই দুর্ঘটনা ঘটেছে। তবে বেপরোয়া গতিতে ছিল দুটি গাড়িই। সেফ ড্রাইভ, সেভ লাইফ নিয়ে বারবার অত প্রচার সত্ত্বেও কেন এত অসতর্কতা? ফের উঠল সেই প্রশ্ন।

First published: February 26, 2018, 3:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर