১০০ টাকা চুরির অভিযোগ, শাস্তি ছ্যাঁকা!

১০০ টাকা চুরির অভিযোগ, শাস্তি ছ্যাঁকা!

তিন দিন আটকে রেখে চতুর্থ শ্রেণির ছাত্রকে বেধড়ক মারধরের অভিযোগ। শুধু তাই নয়। দেদার খুন্তির ছেঁকা দিয়ে রাগ মিটিয়েছেন বাড়িওয়ালা দম্পতি।

  • Share this:

#কলকাতা:  ১০০ টাকা চুরির শাস্তি। তিন দিন আটকে রেখে চতুর্থ শ্রেণির ছাত্রকে বেধড়ক মারধরের অভিযোগ। শুধু তাই নয়। দেদার খুন্তির ছেঁকা দিয়ে রাগ মিটিয়েছেন বাড়িওয়ালা দম্পতি। এলাকাবাসীর তৎপরতায় অবশেষে ছাত্রকে উদ্ধার করা যায়। দমদম থানায় বাড়িওয়ালার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পরিবার। ঘটনার পর থেকে বেপাত্তা অভিযুক্ত বাড়িওয়ালা সুশান্ত ঘোষ ও উমা ঘোষ।

দমদমের ৯৩ নম্বর বেদিয়াপাড়া এলাকা। বাড়িওয়ালার ঘর থেকে ভাড়াটের বাড়ির চতুর্থ শ্রেণির ছাত্রের বিরুদ্ধে ১০০ টাকা চুরি করার অভিযোগ। আর শাস্তি দিতে বেধড়ক মারধর, শনিবার থেকে ঘরে আটকে রাখার পর গরম খুন্তির ছ্যাঁকা। কোনও কিছুই বাদ দেননি সুশান্ত ঘোষ ও তাঁর স্ত্রী উমা ঘোষ। এমনই অভিযোগ আক্রান্ত ছাত্র ও তাঁর পরিবারের। যদিও টাকা সে চুরি করেনি বলেই দাবি ওই ছাত্র ও তার পরিবারের।

বাবা নেই। মা মানসিক ভারসাম্যহীন। দিদা ও মাসির কাছেই বড় হয়ে উঠছে সে। নাতিকে ঘরে আটকে বেধড়ক মার থেকে দেখে বাঁচাতে গিয়েছিলেন অশীতিপর বৃদ্ধা। অভিযোগ, তাঁকেও মারতে বাকি রাখেননি অভিযুক্ত বাড়িওয়ালা সুশান্ত ঘোষ।

এলাকাবাসী অবশ্য এই ঘটনার পিছনে অন্য রহস্য রয়েছে বলে মনে করছেন। তাঁদের অভিযোগ, সেলামি বাবদ ফেরত না দিয়েই তাদের উঠিয়ে দিতেই ভয়ে দেখানো ও অত্যাচার।

শেষ পর্যন্ত এলাকাবাসীরাই ছাত্রকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা করায়। দমদম থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্ত ছাত্রের পরিবার। ঘটনার পর থেকে বেপাত্তা অভিযুক্ত বাড়িওয়ালা সুশান্ত ঘোষ ও তাঁর স্ত্রী।

First published: 12:47:10 PM Mar 29, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर