কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

এত অমানবিক?‌ কলকাতায় পাঁচতলা থেকে ছুড়ে ফেলা হল তিন শিশুকে, থেঁতলে মৃত্যু একজনের

এত অমানবিক?‌ কলকাতায় পাঁচতলা থেকে ছুড়ে ফেলা হল তিন শিশুকে, থেঁতলে মৃত্যু একজনের
ঘটনাস্থলের ছবি

পাঁচতলার বারান্দায় কয়েকটি শিশু খেলছিল। কিন্তু সেই শিশুদের খেলায় আপত্তি ছিল আবাসিকের। আপত্তি না শোনায় রাগের চোটে সেই শিশুদের মধ্যে তিনজনকে ছুড়ে ফেলে দেন তিনি

  • Share this:

#‌কলকাতা:‌ কেন এত অমানবিক মানুষ? এই প্রশ্নটাই ঘুরছে নন্দরাম মার্কেটের ঘটনায়। অভিযোগ, শিবকুমার গুপ্তা নামে এক ব্যক্তি পাঁচ‌তলা থেকে তিন শিশুকে রাগের মাথায় ছুড়ে ফেল দেন। আর তাতেই মৃত্যু হয় দেড় বছরের এক শিশুর।

নন্দরাম মার্কেটে ঘটে যাওয়া এই অমানবিক ঘটনায় স্তম্ভিত হয়ে গিয়েছে কলকাতা। ঘটনার শুরু সামান্য ওই শিশুদের খেলা নিয়ে। পাঁচতলার বারান্দায় কয়েকটি শিশু খেলছিল। কিন্তু সেই শিশুদের খেলায় আপত্তি ছিল আবাসিকের। আপত্তি না শোনায় রাগের চোটে সেই শিশুদের মধ্যে তিনজনকে ছুড়ে ফেলে দেন তিনি। এদের মধ্যে ২ শিশু পাঁচতলা থেকে নিচে পড়ে যায়। দেড় বছরের দুধের শিশুর মৃত্যু হয় সঙ্গে সঙ্গে। মাটিতে পড়ে থেঁতলে যায় মুখ, চোখ। কোনওক্রমে রেলিং ধরে রক্ষা পায় এক শিশু। আরেকজনের শরীর জড়িয়ে যায় তারে। তার বয়স সাত বছর। তাকে উদ্ধার করেন এলাকার মানুষ। সরাসরি মাটিতে না পড়ায় সে কোনওমতে বেঁচে যায়। এই পুরো ঘটনার এমনই বর্ণনা দিয়েছেন এলাকার স্থানীয় মানুষেরা। ঘটনার পর অভিযুক্ত শিবকুমার গুপ্তাকে গ্রেফতার করা হয়েছে।

প্রতক্ষ্যদর্শীরা জানিয়েছেন, কয়েকদিন ধরেই ওই বারান্দায় খেলা নিয়ে ঝামেলা চলছিল। আর সেই ঝামেলার কোপ গিয়ে পড়েছে শিশুদের ওপর। দরজার সামনে কেন খেলা হচ্ছে, তাই রাগে এমন নারকীয় কাজ করেছেন ওই শিবকুমার গুপ্তা।

Published by: Uddalak Bhattacharya
First published: June 14, 2020, 8:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर