corona virus btn
corona virus btn
Loading

২৫ নভেম্বর রাজ্যে তিন বিধানসভায় উপনির্বাচন, নির্বাচনী প্রচারে দিলীপের হুমকি

২৫ নভেম্বর রাজ্যে তিন বিধানসভায় উপনির্বাচন, নির্বাচনী প্রচারে দিলীপের হুমকি

নাম না করে হুমকি তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীকেও। খড়গপুরে উপনির্বাচনের প্রচারে এই হুমকি রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের।

  • Share this:

#কলকাতা: এবার তৃণমূলকে পা দিয়ে পিষে শেষ করার হুমকি। নাম না করে হুমকি তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীকেও। গতকাল খড়গপুরে উপনির্বাচনের প্রচারে এই হুমকি রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের। ২৫ নভেম্বর রাজ্যে তিন বিধানসভায় উপনির্বাচন। কালিয়াগঞ্জে তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়ের দাবি, বিজেপির হাত ধরলে সবকিছু হারাতে হবে। পঁচিশে নভেম্বর রাজ্যের তিন বিধানসভায় উপনির্বাচন। তারআগে তুঙ্গে প্রচার। বৃহস্পতিবার খড়গপুরে বিজেপি প্রার্থী প্রেমচাঁদ ঝায়ের হয়ে প্রচারে নাম না করে রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীকে তোপ রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের। মেদিনীপুরের বিজেপি সাংসদের অভিযোগ, মাফিয়া দিয়ে ভোট করাতে চাইছে তৃণমূল কংগ্রেস। পা দিয়ে পিষে তাদের রোখা হবে বলেও দাবি দিলীপের। রাজ্য বিজেপি সভাপতির এই হুমকিকে আমল দিতে নারাজ রাজ্যের পরিবহণমন্ত্রী।

এদিন কালিয়াগঞ্জ বিধানসভার উপনির্বাচনে তৃণমূল প্রার্থী তপন দেবের হয়ে প্রচার করলেন সেচমন্ত্রী ও তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। লোকসভা হয়েছে অন্য হাওয়ায়। এবার ভোট রাজ্যের নিরিখে। দাবি রাজীবের। তাঁর অভিযোগ, এই পরিস্থিতিতে বিজেপির হাত ধরলে সবকিছু হারাবেন রাজ্যবাসী। সবমিলিয়ে ধীরে ধীরে উত্তাপ বাড়ছে। ২৫ নভেম্বর ভোট হতে চলেছে উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ, পশ্চিম মেদিনীপুরের খড়গপুর এবং নদিয়ার করিমপুরে।

First published: November 15, 2019, 1:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर