Home /News /kolkata /
বর্ষবরণের রাতে বন্ধুর বাড়িতে পিকনিকে গিয়ে নিখোঁজ ইঞ্জিনিয়র

বর্ষবরণের রাতে বন্ধুর বাড়িতে পিকনিকে গিয়ে নিখোঁজ ইঞ্জিনিয়র

নিখোঁজ দীপ বারিক

নিখোঁজ দীপ বারিক

বর্ষবরণের রাতে বন্ধুর বাড়িতে পিকনিকে গিয়ে নিখোঁজ বছর ২৪ এর ইঞ্জিনিয়র। নিখোঁজ দীপ বারিক দক্ষিণেশ্বের বাসিন্দা।

  • Share this:

    #কলকাতা: বর্ষবরণের রাতে বন্ধুর বাড়িতে পিকনিকে গিয়ে নিখোঁজ বছর ২৪ এর ইঞ্জিনিয়র। নিখোঁজ দীপ বারিক দক্ষিণেশ্বের বাসিন্দা। দীপের পরিবারের অভিযোগ, ওই বন্ধুই তাঁদের ছেলের বিষয়ে জানে। কিন্তু, তাকে আড়াল করা হচ্ছে। দীপের খোঁজে তদন্ত শুরু করেছে বেলঘরিয়া থানার পুলিশ।

    বিটেক করে দীপ বারিক সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। একত্রিশে ডিসেম্বর সন্ধেয় পিকনিকের নাম করে বাড়ি থেকে বেরিয়ে ডানলপে বন্ধু সঞ্জয় বর্মনের বাড়ি যান। সেখানে পুলিশ আবাসনে আরও কয়েকজনের সঙ্গে পিকনিক করেন দীপ। পরিবারের অভিযোগ, সেখানেই তাঁদের ছেলেকে মদ্যপান করানো হয়। তাতেই অসুস্থ হয়ে পড়ে। রাত সাড়ে এগারোটা নাগাদ ছেলের ফোন পেয়ে অসুস্থতার কথা জানতে পারেন মা। কিন্তু কিছুক্ষণের মধ্যে বাড়ি ফেরার কথা থাকলেও, তারপর থেকে দীপের আর কোনও খোঁজ নেই। তাঁর মোবাইলও সুইচড অফ।

    দীপের নিখোঁজ হয়ে যাওয়ার পর থেকে সামনে আসছেন না তাঁর বন্ধুও। তবে দীপের বাড়ির লোকের অভিযোগ অস্বীকার করেছে সঞ্জয়ের পরিবার। পেশায় পুলিশকর্মী সঞ্জয়ের বাবা থানায় যোগাযোগ করার কথা বলে গোটা বিষয়টি এড়িয়ে যান।

    তাঁদের সঙ্গে নয়, দীপ বাইরে থেকেই মদ্যপান করে এসেছিলেন বলে দাবি সঞ্জয়ের বন্ধুদের।

    এদিকে, ইঞ্জিনিয়র নিখোঁজের ঘটনায় আরও একটি বিষয় সামনে আসছে।

    -৩১ ডিসেম্বর দীপ এক বিবাহিত মহিলাকে নিয়ে চন্দননগরে ঘুরতে গিয়েছিলেন -দীপের সঙ্গে তাঁর মামাতো ভাইও ছিল -চন্দননগরেই মহিলার কাছে স্বামীর ফোন আসে -দীপও ফোনে কথা বলেন -স্ত্রীকে তাড়াতাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলেন ওই ব্যক্তি

    কীভাবে নিখোঁজ হলেন দীপ বারিক? কোথাও পড়ে গেলেন না অপহরণ করা হয়েছে? তদন্তে নেমে ধন্দে বেলঘরিয়া থানার পুলিশ।

    First published:

    Tags: Engineer Went Missing, New Year

    পরবর্তী খবর