corona virus btn
corona virus btn
Loading

জেনারেটরের কার্বন মনোক্সাইড গ্যাসেই মৃত্যু খিদিরপুরের তিন ভাইবোনের, অনুমান পুলিশের

জেনারেটরের কার্বন মনোক্সাইড গ্যাসেই মৃত্যু খিদিরপুরের তিন ভাইবোনের, অনুমান পুলিশের

বাড়ির দরজা-জানলা বন্ধ ছিল। ঘরে মিলেছে একটি জেনারেটর। ঘটনাস্থলে পৌঁছায় ফরেনসিক দল। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, জেনারেটর থেকে বেরোন কার্বন মনোক্সাইডে গ্যাসেই শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হয় ৩ জনের।

  • Share this:

#কলকাতা: খিদিরপুরের দক্ষিণ বন্দর থানা এলাকায় উদ্ধার জোড়া মৃতদেহ। কার্ল মার্কস সরণির একটি বাড়ি থেকে উদ্ধার হয় দুই ভাইয়ের পচাগলা দেহ। মৃতের নাম ত্রিলোকীপ্রসাদ গুপ্তা (৫৯) ও ভোলাপ্রসাদ গুপ্তা (৫৬) । সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার হয় মৃত দুই ব্যক্তির বোন শান্তি গুপ্তা (৫৩)-কে। হাসপাতালে নিয়ে গেলে মহিলাকে মৃত ঘোষণা করে চিকিৎসক।

বন্ধ ঘরের দরজা ভেঙে উদ্ধার করা হল তিন ভাইবোনকে। দুই ভাইয়ের দেহে পচন ধরে গিয়েছে। বোনের দেহে তখনও প্রাণ ছিল। সংজ্ঞাহীন অবস্থায় তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর।

পুলিশ সূত্রে জানানো হয়, বাড়ির দরজা-জানলা বন্ধ ছিল। ঘরে মিলেছে একটি জেনারেটর। ঘটনাস্থলে পৌঁছায় ফরেনসিক দল। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, জেনারেটর থেকে বেরোন কার্বন মনোক্সাইডে গ্যাসেই শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হয় ৩ জনের।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার ওই বাড়ি থেকে পচা গন্ধ বেরোচ্ছিল। এর পর শুক্রবার সকালে প্রতিবেশীরা পুলিশকে খবর দেন। এ দিন পুলিশ গিয়ে বেশ কয়েক বার ডাকাডাকি করেও গুপ্তা পরিবারের কারও কোনও সাড়া পাননি। এর পর দরজা ভাঙে পুলিশ। ঘরে ঢুকে দেখা যায়, দুই ভাইয়ের দেহে পচন ধরে গিয়েছিল। মৃত তিন ভাইবোনকে শনাক্ত করেছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে রয়েছেন কলকাতা গোয়েন্দা পুলিশের হোমিসাইড শাখার আধিকারিকরা। তিনটি দেহই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

First published: August 2, 2019, 3:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर