Home /News /kolkata /

শহরে ফের বাইক রেসের বলি যুবক! লেক গার্ডেন্সে মৃত ১

শহরে ফের বাইক রেসের বলি যুবক! লেক গার্ডেন্সে মৃত ১

News18Network

News18Network

লেক গার্ডেন্স এলাকায় বাইক রেসের বলি ১ যুবক!

  • Share this:

    #কলকাতা: ফের বাইক রেসের বলি যুবক! ঘটনাটি ঘটেছে লেক গার্ডেন্স এলাকায়। মৃতের নাম সৌরদীপ সিংহ। বাড়ি ভবানীপুরে। বাইক উলটে জখম মনোজিৎ নন্দন নামে আরও ১ যুবক। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সকাল ৬.‌১৫ মিনিট নাগাদ চারটি বাইকে আটজন যুবক বেপরোয়া গতিতে লেক গার্ডন্সের দেওধর রহমান রোড ধরে রেস করছিলেন। কারওরই মাথায় হেলমেট ছিল না।

    প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে রেস চলাকালীন গাছের গুঁড়িতে ধাক্কা মারে একটি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় দ্বিতীয় বাইকটি। ছিটকে পড়েন চালক এবং আরোহী। দুর্ঘটনার পর বন্ধুরা সৌরদীপকে ফেলে পালিয়ে যান। ৪৫ মিনিট রাস্তায় পড়েছিলেন তিনি। স্থানীয় ব্যক্তিরা রক্তাক্ত অবস্থায় সৌরদীপ সিংহ ও মনোজিৎ নন্দনকে উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যান। সেখানেই একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

    ঠিক সময়ে হাসপাতালে নিয়ে আসলে বেঁচে যেতেন সৌরদীপ! এমনটাই অভিযোগ মৃতের পরিবারের। মনোজিতের  চিকিৎসা চলছে। হাসপাতালের তরফে জানানো হয়েছে, তাঁর অবস্থাও আশঙ্কাজনক।

    কিছুমাস আগে সকালের শহরে বাইক রেস করতে গিয়েই মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েন সৌমিত্র চট্টোপাধ্যায়ের নাতি রণজিৎ। তিনি এখনও অসুস্থ। চলছে চিকিৎসা! এই প্রজন্ম কেন বারবার মাতছে এই মৃত্যুখেলায়? কেন আরও তৎপর হচ্ছে না পুলিশ ও প্রশাসন? উদ্বিগ্নে সাধারন মানুষ!

    আরও পড়ুন-দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বজ্র-বিদ্যুৎ সহ বৃষ্টিপাতের সম্ভাবনা, উত্তরবঙ্গেও ভারী বৃষ্টি, জানাল আলিপুর

    First published:

    Tags: 1 died, 1 injured, Bike race, Kolkata, Kolkata accident update, Kolkata bike race accident, Lake gardens area

    পরবর্তী খবর