মালাইকার 'প্রকৃত' বয়স জানেন ?

মালাইকার 'প্রকৃত' বয়স জানেন ?
  • Share this:

#মুম্বই: বিগত বেশ কয়েক মাস ধরেই বলিটাউনের অলিতে গলিতে কান পাতলেই শোনা যাচ্ছিল অর্জুন কাপুর আর মালাইকা অরোরার বিয়ের গুঞ্জন! দু'জনে প্রকাশ্যে মুখ না খুললেও কখনও বিদেশের কোনও বিমানবন্দরে আবার কখনও বা বন্ধুদের পার্টিতে 'একান্ত' সময় কাটাতে দেখা গিয়েছে কপোত কপোতিকে!

মালাইকার থেকে অর্জুন ১২ বছরের ছোট! এই নিয়ে 'নিন্দুক'-এরা নাক কুঁচকালো মালাইকা এবং অর্জুন দুজনেই এক্কেবারে 'কুল অ্যান্ড কাম'! তবে, মালাইকার প্রকৃত ববস জানেন?

সম্প্রতি একটি রিয়েলিটি শো-এর মঞ্চে মালাইকা অরোরাকে '৪০-এর সুন্দরী বলে সম্মোধন করেন করণ জোহর। কিন্তু, করণকে শুধরে খোদ মালাইকাই বলেন, '' ৪০ নয়, আমার বয়স ৪৩!''

জোড়দার গুঞ্জন, আগামী বছরই নাকি বিয়েটা সেরে ফেলছেন মালাইকা আর আরবাজ। তবে, মালাইকা ও অর্জুনের এক ঘনিষ্ঠ বন্ধু জানান, আপাতত দুজনেই নিজেদের কেরিয়ার নিয়ে ব্যস্ত। মালাইকার টানা শুটিং চলছে! অন্যদিকে বিয়ে নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে ব্যস্ত অর্জুন কাপুর। বিশেষ করে বোন অংশুলার সঙ্গে। অংশুলা সবুজ সঙ্কেত না দেওয়া পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসবেন না অর্জুন। যদিও এ'বিষয়ে অর্জুন কিংবা মালাইকা... কেউই কোনও মন্তব্য করেননি!

আরেকদিকে ইমোশনাল হয়ে পড়েছেন মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান। তাঁর আগামী ছবি 'জ্যাক অ্যান্ড দিল'-এর প্রচার অনুষ্ঠানে তিনি বললেন, '' ''পারফেক্ট রিলেশনশিপ বলতে ঠিক কী বোঝায় তা আমার জানা নেই। আমি ২১ বছর ধরে পারফেক্ট রিলেশনশিপ তৈরির চেষ্টা করেছি কিন্তু সফল হইনি। দুধরনের মানুষ হয়!কিছু মানুষ সবকিছু পেয়েও আরও পেতে চায়। কিছু মানুষ যা পেয়েছে তাই নিয়েই সুখে থাকে। একটা পারফেক্ট রিলেশন তৈরির নেপথ্যে অনেক পরিশ্রম, কষ্ঠ, ডেডিকেশ থাকে।''

আরও পড়ুন-এ'বছর জন্মদিনে শাহরুখের প্ল্যান কী ? দেখুন ভিডিও--

First published: October 30, 2018, 5:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर