'চিপস্' খাওয়া নিয়ে যা নাটক করলেন এই তারকা ! দেখুন ভিডিও

'চিপস্' খাওয়া নিয়ে যা নাটক করলেন এই তারকা ! দেখুন ভিডিও
Photo Collected
  • Share this:

#মুম্বই: ভাজাভুজি বা তেল জাতিয় খাবার এড়িয়ে চলেন বলি তারকারা ৷ এতদিন তো এটা শুনেছিলেন ৷ এবার দেখুন কীভাবে তাদের সামনে লোভনীয় খাবার সাজানো থাকলেও তারা কোনভাবেই তাতে পাত্তা দেন না ৷ নিজেদের চেহারার ঠিক রাখতে, নিজেরা ফিট থাকতে এই নিয়মই মেনে চলেন মুম্বই ইন্ডাস্ট্রির সকলে ৷ কেউ এই বিষয়টি সামনে আনেন, কেউ আনেন না ৷

তবে যার কথা বলছি, তিনি কিন্তু কোন রাখঢাক না করেই বললেন তিনি কার্বোহাইড্রেট খেতে চান না ৷ করাণ কার্বোহাইড্রেট খেলে তিনি মোটা হবেন আর এক বিশেষ অনুষ্ঠানে ডিজাইনার শেরওয়ানি পরতে পারবেন না ! এর জন্যই তো চিপস্ ও খাবেন না তিনি ! যার কথা হচ্ছে তিনি আর কেউ নন, তারকা প্রযোজক, পরিচালক করণ জোহর !

ভাবুন একবার ৷ করণ জোহর, যিনি প্রধাণত ক্যামেরার পিছনেই থাকেন তিনিই এমন খুঁতখুঁতে খাবার ব্যাপারে ৷ তাহলে যাদের নিয়মিত স্ক্রিনে দেখা যায় তারা কী করেন ? কোন এক জায়গায় যাওয়ার পথে, করণ জোহরকে চিপস অফার করছিলেন বরুণ ধাওয়ান ৷ করণ তো মুখ ঢেকেই নিলেন খাবেন  না বলে ! সে যে কী নাটক, ভিডিও দেখলেই বুঝবেন ৷ পিছনের সিটেই বসেছিলেন করিশ্মা ৷ করণের প্রতিক্রিয়া দেখে বরুণ আর করিশ্মার কাছে এই চিপস্ নিয়ে যাওয়ার সাহসও করেননি ৷ কে জানে নায়িকারা হয়ত এই ধরনের খাবার খাওয়া তো দূরে থাক, দেখতেও পছন্দ করেন না !

View this post on Instagram

@karanjohar have a chip.

A post shared by Varun Dhawan (@varundvn) on

First published: December 9, 2018, 8:52 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर