Football World Cup 2018

মিউজিয়াম অফ মডার্ন আর্ট পুরস্কার পেলেন জুলিয়েন মুর

Akash Misra | News18 Bangla
Updated:Nov 16, 2017 04:41 PM IST
মিউজিয়াম অফ মডার্ন আর্ট পুরস্কার পেলেন জুলিয়েন মুর
Julianne-Moore
Akash Misra | News18 Bangla
Updated:Nov 16, 2017 04:41 PM IST

#নিউ ইয়র্ক: তাঁর ঝুলিতে একের পর এক সুপারহিট ছবি। পেয়েছেন অস্কার, গোল্ডেন গ্লোব সহ একাধিক পুরস্কার। এবার হলিউড অভিনেত্রী জুলিয়েন মুরকে পুরস্কারে সম্মাণিত করা হল। মিউজিয়াম অফ মডার্ন আর্টে এই পুরস্কারের সাক্ষী ছিলেন হলিউডের তাবর তারকারা।

জুলিয়েন মুরের পুরস্কার প্রাপ্তি যে হলিউড তারকাদের খুশি করেছে, তা অনুষ্ঠানে আসা অতিথিদের বক্তব্যে পরিস্কার।

মিউজিয়াম অফ মডার্ন আর্টে জুলিয়েন মুর ঢুকতেই শুরু হল হাততালির বন্যা। কারণ তারকা খচিত সন্ধ্যায় অস্কারজয়ী অভিনেত্রীর হাতে তুলে দেওয়া হল বিশেষ পুরস্কার। হলিউড তারকা থেকে মডেল প্রযোজক থেকে পরিচালক সকলেই হাজির ছিলেন এই গালা ইভেন্টে।

হলিউডে একের পর এক স্মরণীয় ছবি করেছেন জুলিয়েন। কিন্তু মোমায় এসে আপ্লুত হয়ে পড়েছিলেন অভিনেত্রী। পুরস্কার প্রাপ্তিতে যে তিনি খুশি তা জানাতেও ভুললেন না।

এই পুরস্কারের মঞ্চে দেখা গেল অভিনেত্রী কির্স্টেন স্টুয়ার্টকে। বয়সে বড় হলেও জুলিয়েন যে তাঁর অন্তরঙ্গ বন্ধু, সেটা সাফ জানালেন আর বললেন জুলিয়েনের অভিনয় তাঁকে অনুপ্রাণিত করে।

হার্ভে ওয়েনস্টাইনের স্ক্যান্ড্রাল থেকে এখনও বেরোতে পারছে না হলিউড। এই মঞ্চেও বিষয়টি তুলে আনলেন অভিনেত্রী জিল ক্রাগম্যান।

এইটুকু বাদ দিলে অনুষ্ঠান ছিল রীতিমতো তারকাখচিত। জুলিয়েন মুরের পুরস্কার প্রাপ্তি যে হলিউড তারকাদের খুশি করেছে, তা অনুষ্ঠানে আসা অতিথিদের বক্তব্যে পরিস্কার।

First published: 04:41:42 PM Nov 16, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर