গৃহবধূকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগে গ্রেফতার শ্বশুর-শাশুড়ি

গত সোমবার বছর তেইশের বিউটি ভকত নামে ওই গৃহবূধর মৃত্যু হয়েছে।

Akash Misra | News18 Bangla
Updated:Mar 08, 2017 04:46 PM IST
গৃহবধূকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগে গ্রেফতার শ্বশুর-শাশুড়ি
File Photo
Akash Misra | News18 Bangla
Updated:Mar 08, 2017 04:46 PM IST

#ঝাড়গ্রাম: গত সোমবার বছর তেইশের বিউটি ভকত নামে ওই গৃহবূধর মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, ধৃত স্বামী হলেন প্রসেনজিৎ ভকত। আর শ্বশুর বিশ্বজিৎ ভকত ও শাশুড়ি বিজয়া ভকত। ধৃতদের বাড়ি ঝাড়গ্রাম থানার সরডিহা গ্রামে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিউটিদেবীর বাপের বাড়ি বাঁকুড়ার সারেঙ্গ থানার আশনা গ্রামে। বছর তিনেক আগে দেখাশোনা করে সরডিহার বাসিন্দা প্রসেনজিৎ ভকতের সঙ্গে দেখাশোনা করে বিয়ে হয়। তাঁর একটি পাঁচ মাসের পুত্র সন্তান রয়েছে। বিয়ের সময় দশ ভরি গহনা ও বিভিন্ন জিনিসপত্র দিয়েছিল বলে মৃতার বাপের বাড়ির লোকজনের দাবি। অভিযোগ, বিয়ের পর থেকেই আর পণের জন্য ওই গৃহবধূর উপর শ্বশুর বাড়ির লোকজন অত্যাচার করত। গত রবিবার আশনা গ্রামের বাপের বাড়ি থেকে পুত্র নিয়ে শ্বশুর বাড়িতে আসেন বিউটিদেবী।

সোমবার বিউটিদেবীর বাবা ফোন করলে তাঁর শ্বশুরবাড়ির লোকজন ফোন ধরে বলেন অসুস্থ হয়ে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি রয়েছে। খবর পেয়ে মেদিনীপুর হাসপাতালে ছুটে আসেন গৃহবধূর বাপের বাড়ির লোকজন। হাসপাতালে এসে চিকিৎসকদের কাছে জানতে পারেন বিষের জেরে তাঁর মৃত্যু হয়েছে। মঙ্গলবার স্বামী ও শ্বশুর-শাশুড়িকে গ্রেপ্তার করল পুলিশ।ধৃতদের বুধবার ঝাড়গ্রাম আদালতে তোলা হল।

First published: 04:40:34 PM Mar 08, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर