Home /News /jalpaiguri /
Jalpaiguri Suicide|| প্যাসেঞ্জার ট্রেনের সামনে ঝাঁপ, ছিন্নভিন্ন হয়ে গেল টোটো চালকের দেহ, চাঞ্চল্য জলপাইগুড়িতে

Jalpaiguri Suicide|| প্যাসেঞ্জার ট্রেনের সামনে ঝাঁপ, ছিন্নভিন্ন হয়ে গেল টোটো চালকের দেহ, চাঞ্চল্য জলপাইগুড়িতে

প্রতীকী [object Object]

পারিবারিক অশান্তির জেরে প্যাসেঞ্জার ট্রেনে ঝাঁপ টোটো চালকের। বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি শহরের চার নম্বর রেল গুমটিতে। 

  • Share this:

    #জলপাইগুড়ি: পারিবারিক অশান্তি প্যাসেঞ্জার ট্রেনে ঝাঁপ টোটো চালকের।বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি শহরের চার নম্বর রেল গুমটিতে। ঘটনায় এলাকায় চাঞ্চল্য।জানা গিয়েছে, হলদিবাড়ি নিউ জলপাইগুড়ি গামী প্যাসেঞ্জার ট্রেনের সামনে এ দিন ঝাঁপ দেয় এক ব্যক্তি । ওই ব্যাক্তির নাম জীবন দে। তার বাড়ি শহরের মাসকলাই বাড়ি এলাকাতে। তিনি পেশায় টোটো চালক ছিলেন।ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে প্রাথমিক অনুমান এলাকাবাসীর।

    ইতিমধ্যে কোতওয়ালি থানার পুলিশ ও রেল পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালের মর্গে পাঠিয়েছে প্রশাসন। এ দিকে ঘটনার ফলে চার নম্বর ঘুমটি এলাকায় স্থানীয়রা জড় হন।

    আরও পড়ুন: ফের ইলেকট্রিক বিল প্রতারণা! লিঙ্ক ক্লিক করতেই অভিনেতার অ্যাকাউন্ট থেকে গায়েব লক্ষ লক্ষ টাকা

    ঘটনা প্রসঙ্গে মৃত ব্যাক্তির স্ত্রী কল্পনা দে জানান, গত এক বছর থেকে তিনি স্বামীর সাথে থাকেন না। ফলে কি হয়েছে তা তিনি জানেন না। তিনি সংসার ছেড়ে বাপের বাড়িতে থাকেন। যার ফলে মৃত ওই ব্যক্তি জীবন দে-এর সঙ্গে তাঁর সাম্প্রতিক কোনও কথা হয়নি। আজ খবর পেয়ে এসেছেন নিজে। তবে যেহেতু এক বছর থেকে স্বামীর এবং শ্বশুরবাড়ির সঙ্গে কোনো যোগাযোগ নেই। তাই কী কারণে এমন ঘটনা ঘটাল তা তিনি বলতে পারছেন না বলে জানিয়েছেন। তবে বাড়িতে মৃত জীবন দে-এর মা বাবা, ভাই, ভাইয়ের স্ত্রী সবাই রয়েছেন। তাঁরা বলতে পারবে কেন এই পথ বেছে নিল আমার স্বামী। ঘটনাস্থলে এ দিন ওই পরিবারের অন্য কাউকে দেখা যায়নি।

    গীতশ্রী মুখার্জি

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Jalpaiguri, Suicide

    পরবর্তী খবর