Home /News /jalpaiguri /
Jalpaiguri: সামনেই রাখী বন্ধন, বাজারে বিকোচ্ছে হরেক রকমের রাখী

Jalpaiguri: সামনেই রাখী বন্ধন, বাজারে বিকোচ্ছে হরেক রকমের রাখী

title=

রাখি উৎসবের আর কয়েক দিন বাকি থাকলেও এখন থেকেই ছাত্র ছাত্রী দের ভিড় রাখির দোকান গুলোতে। দীর্ঘ দুই বছর করোনা পরিস্থিতি কাটিয়ে ফের স্বাভাবিক ছন্দে ফিরছে জলপাইগুড়ির রাখি বন্ধন উৎসবের ছবি।

  • Share this:

    #জলপাইগুড়িঃ রাখি উৎসবের আর কয়েক দিন বাকি থাকলেও এখন থেকেই ছাত্র ছাত্রী দের ভিড় রাখির দোকান গুলোতে। দীর্ঘ দুই বছর করোনা পরিস্থিতি কাটিয়ে ফের স্বাভাবিক ছন্দে ফিরছে জলপাইগুড়ির রাখি বন্ধন উৎসবের ছবি। বাজার দেখে এমনটাই মনে হচ্ছে অন্তত। রাখি পুরনো স্টাইলের পাশাপাশি এবার বাজারে এসেছে বিভিন্ন ধরনের নতুন নতুন রাখী।তার মধ্যে বিশেষ নজর কাড়ছে কার্টুন চরিত্রের রাখীগুলি। এর সাথে সাথে বাজারে দেখা যাচ্ছে স্টোন রাখি, জরির রাখি, কাপড়ের নানা ডিজাইন। তবে এসবের পাশাপাশি, ক্রেতারা কিনছেন ডরিমন মটুপাতলু থেকে রকমারি বিখ্যাত কার্টুন শোয়ের ছবি করা রাখী। এই সব রাখীগুলি দেখতে ও কিনতে ভিড় ছোটোদের।

    প্রসঙ্গত, দুই বছর করোনার জন্য তেমন ভাবে রাখী বন্ধন উৎস করতে পারেনি অনেকেই। এই বার বিভিন্ন বিদ্যালয় গুলো খোলা ।তাই শহরের বিভিন্ন দোকান গুলোতে রকমারি রাখী কিনছেন ছাত্র ছাত্রী থেকে সাধারণ মানুষ। কয়েক শো রকমের রাখী দশ, পাঁচ টাকা থেকে পঞ্চাশ টাকা পযর্ন্ত আনছেন তারা।এইবার ব‍্যবসা ভালোই হবে বলে আশা, এমনই জানিয়েছেন ব‍্যবসায়ীরা।

    আরও পড়ুনঃ আই এস সি-তে তৃতীয় স্বয়ম, উচ্ছ্বসিত জেলার মানুষ‌

    লাল নীল কালো সাদা সব রকমের রাখী বিক্রি শুরু হয়েছে বাজারে।যা দেখতে খুব আকর্ষনীয়। আর এই গুলি ই ভীড় বাড়াচ্ছে মানুষের মধ্যে।জলপাইগুড়ির বিভিন্ন বাজারে এখন ব্যবসার ছবিটা এমনই। দোকানে রাখী কিনতে আসা এক খুদে জানায়, এবার খুব সুন্দর সুন্দর রাখী এসেছে। ভালো লাগছে। বিভিন্ন রকমের রাখীর সাথে ডোরেমন, ছোটা ভীম এবং লাইট রাখী খুবই ভালো লাগছে।

      Geetashree Mukherjee
    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Jalpaiguri

    পরবর্তী খবর