হোম /খবর /জলপাইগুড়ি /
কাঁঠাল পাতা দেখিয়ে আদর! তারপরেই উধাও! দিনে দুপুরে এসব কী? জানুন

Jalpaiguri News: কাঁঠাল পাতা দেখিয়ে আদর! তারপরেই উধাও! দিনে দুপুরে এসব কী? জানুন

Jalpaiguri News: কাঁঠাল পাতা দেখিয়ে এই কাণ্ড! এদিকে দোষ দেওয়া হচ্ছিল শিয়াল, চিতাবাঘেদের! অবাক কাণ্ড

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#জলপাইগুড়ি: মিলন পল্লী পুলিশ আউট পোস্টার অধীন ললিতপুর গ্রামে বিগত কয়েক দিন থেকেই উধাও হয়ে যাচ্ছিল পোষা ছাগল। প্রাথমিক ভাবে গ্রামবাসীরা অনুমান করেন এটি শিয়ালের কাজ, তবে তন্ন তন্ন করে খুঁজেও এলাকায় শিয়াল না পেয়েই বাড়ছিল সন্দেহ। শুক্রবার পর্দা ওঠে এই ছাগল উধাও রহস্যের। একলাবাসী মিরেন রায় হটাৎ লক্ষ্য করেন তিন যুবক একটি বাইকে করে গ্রাম থেকে শিলিগুড়ি ডাবগ্রামের দিকে যাচ্ছে, সঙ্গে ছাগল।এতেই সজাগ হয়ে যান মিরেন বাবু, যুবকদের বাইকটি থামিয়ে চিৎকার করে লোকজন জড়ো করেন তিনি।

ধৃত তিন যুবকের কথা বার্তায় অমিল লক্ষ্য করা যায়। এরপরেই শুরু হয় যুবকদের মারধর। অবশেষে ধৃত এক যুবক জানিয়ে দেয়, শিলিগুড়ি ডাবগ্রামের ফুলেশ্বরি এলাকায় তাদের বাড়ি তিন জনের একজন গ্রামের পথে চড়ে বেড়ানো ছাগল তুলে নিয়ে গিয়ে বিক্রি করত।

ঘটনার খবর পেয়ে মিলন পল্লী পুলিশ আউট পোস্ট থেকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় এবং তিন যুবককে আটক করে।এলাকাবাসী জানান প্রতিনিয়তই ছাগল চুরি হত এলাকা থেকে চোর ধরতে হিমশিম খেয়ে যাচ্ছি। কখনো ভাবছি পার্শ্ববর্তী এলাকার চা বাগান থেকে  চিতাবাঘ এসে ছাগল টেনে নিয়ে চলে যাচ্ছে। কিন্তু দেখতে পেলাম গতকাল তিন যুবক বাইক নিয়ে এসে হাতে কাঁঠাল পাতা ছাগলকে আদর করতে ব্যাগে ঢুকিয়ে দেয় আমরা হাতেনাতে ধরে সেই যন যুবককে পুলিশের হাতে তুলে দেই।

SUROJIT DEY

Published by:Piya Banerjee
First published:

Tags: Jalpaiguri, Jalpaiguri News, Siliguri