'গসিপড' প্রেমিকা প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে অখুশি কিং খান ? ইন্ডাস্ট্রিতে জল্পনা তুঙ্গে

'গসিপড' প্রেমিকা প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে অখুশি কিং খান ? ইন্ডাস্ট্রিতে জল্পনা তুঙ্গে
  • Share this:

#মুম্বই: বলিটাউনে এ'বছরের শেষটা ঝলমলে-ঝকঝকে! দু-দুটো ভেভিওয়েট বিয়ে বলে কথা! ১৪-১৫ নভেম্বর গাটছড়া বাঁধছেন রণবীর সি- দীপিকা, ডিসেম্বরে প্রিয়াঙ্কা, নিক-এর বিয়ে! দুটো বিয়ে নিয়েই ইন্ডাস্ট্রিতে উত্তেজনার পারদ তুঙ্গে! সবাই হবু দুই জোড়া হবু বর-বউকে শুভেচ্ছা জানাচ্ছেন! কিন্তু একদিকে শাহরুখ খান যখন দীপিকা-রণবীরকে বিয়ে উপলক্ষে শুভেচ্ছা জানালেন, প্রিয়াঙ্কার জন্য তাঁর কোনও বার্তাই ছিল না কিন্তু! এমনকী, ‘বেগানি শাদি মে আবদুল্লা দিওয়ানা’- নাম না করে প্রিয়ঙ্কা চোপড়ার বিয়ে প্রসঙ্গে এমন মন্তব্যই করলেন বাদশা!

ঘটনার সূত্রপাত ‘জিরো’-র ট্রেলার লঞ্চে! সাংবাদিকরা কিং খানকে প্রিয়ঙ্কা-দীপিকার বিয়ে প্রসঙ্গে প্রশ্ন করেন! প্রিয়ঙ্কার বিয়ে নিয়ে খান খানিক বিরক্তি ও খানিক রসিকতা মিশিয়ে উত্তর দেন, '' দারুণ খবর, সবাই বিয়ে করছেন, কিন্তু এতে আমার কী করণীয়? বেগানি শাদি মে আবদুল্লা দিওয়ানা। ওরা বিয়ে করছে এটা ওদের কাছে খুব আনন্দের। এরপর সন্তান হবে। তাতেও বা আমি কী করব? আমার যা করার ছিল, তা আমি করে ফেলেছি। আমি কী একের পর এক বিয়ে করে যাব?”

এই মন্তব্যের পরই ইন্ডাস্ট্রির একাংশের দাবী, হয়তো প্রিয়াঙ্কাকে পছন্দ করেন না শাহরুখ! প্রসঙ্গত, 'ডন ২'-এর শুটিং চলাকালীন খান আর প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে যথেষ্ট জল্পনা-কল্পনা ছড়িয়েছিল বলিটাউনের অলিতে গলিতে! শোনা যায়, গৌরী খানও নাকী সেই সময় প্রিয়াঙ্কার নাম শুনলেই চটে যেতেন! কিন্তু আদতে কী ঘটেছিল, তা নিয়ে ইন্ডাস্ট্রির কেউ, এমনকী প্রিয়াঙ্কা, কিং খানও মুখ খোলেননি! সময়ের সঙ্গে সঙ্গে বিষয়টি চাপাও পড়ে যায়! তা হলে কী 'গসিপড' প্রেমীকার বিয়ে নিয়ে অখুশি শাহরুখ ? -

অন্যদিকে, দীপিকাকে অভিনন্দন জানিয়ে বলেন, “ওর প্রতি আমার ভালবাসা রইল। ভগবান ওদের সুখ, সমৃদ্ধি দিক। খবরটা পাওয়ার পরের দিনই ওকে ফোন করেছিলাম, বলেছিলাম আমার মতো তোমাদেরও বিবাহিত জীবন সুখের হোক।”

আরও পড়ুন-শিল্পা শেঠির দীপাবলি পার্টি: বলিউড তারকাদের জমজমাট আড্ডা

First published: November 5, 2018, 5:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर