Football World Cup 2018

ইরফানের অসুস্থতা ঘিরে গুজবে ক্লান্ত স্ত্রী সুতপা শিকদার, পোস্ট করলেন সোশাল মিডিয়ায়

Rukmini Mazumder | News18 Bangla
Updated:Mar 10, 2018 06:23 PM IST
ইরফানের অসুস্থতা ঘিরে গুজবে ক্লান্ত স্ত্রী সুতপা শিকদার, পোস্ট করলেন সোশাল মিডিয়ায়
file photo
Rukmini Mazumder | News18 Bangla
Updated:Mar 10, 2018 06:23 PM IST

#মুম্বই: বিগত বেশ কিছুদিন ধরে বলিউড স্টার ইরফান খানের অসুস্থতা নিয়ে নানা রহস্য, জল্পনা-কল্পনা দানা বাঁধছে। একটি ওয়েবসাইটে এমন খবরও প্রকাশ হয়-- ইরফান খান নাকী ব্রেন ক্যান্সারে আক্রান্ত। এই জাতীয় ক্যান্সারকে বলা হয় গ্লিওব্লাস্টোমা মাল্টিফোর্ম গ্রেড ফোর। অন্যতম প্রাণঘাতী ক্যান্সার। বেশ কয়েকবার কনভালশন অ্যাটাক হয়, কথাও জড়িয়ে আসে ইরফানের। তাই দেরী না করে, মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

সঙ্গে সঙ্গেই বলিউড ট্রেড অ্যানালিস্ট কোমল নেহতা  টুইট করেন--এসমস্তই গুজব। ইরফান অসুস্থ, কিন্তু ব্রেন ক্যান্সারে আক্রান্ত নন । তাঁকে কোনও হাসপাতালেও ভর্তি করা হয়নি। এমনকী, তিনি মুম্বইতেও নেই, দিল্লিতে আছেন।

কিন্তু তাও ইরফানের অগুন্তি ভক্ত ও মিডিয়া শান্ত হয়ে বসে থাকে না। চলতে থাকে খোঁজখবর। ঝড়ের গতীতে ছড়াতে থাকে গুজব।

বাধ্য হয়েই শেষপর্যন্ত ইরফানের স্ত্রী, সুতপা শিকদার ফেসবুকে একটি পোস্টে লেখেন-- "ইরফানের সমস্ত ভক্তদের অসংখ্য ধন্যবাদ। আপনাদের শুভেচ্ছা ওকে নিশ্চয়ই ভাল করে তুলবে। কিন্তু ওর ঠিক কী অসুখ করেছে, এটা জানার জন্য এত মূল্যবান এনার্জ্জি নষ্ট করবেন না।"

file photo file photo

সুতপা আরও লেখেন-- "আমার সঙ্গী, আমার প্রিয় বন্ধু একজন বড় যোদ্ধা। ও খুব সুন্দরভাবে, সৌষ্ঠবের সঙ্গে এই কঠিন লড়াই লড়ছে। আমি দুঃখিত, সবার ফোন, মেসেজের উত্তর দিতে পারছি না। সারা বিশ্বের এত মানুষ ওর জন্য চিন্তা করছেন, ওর কথা ভাবছেন, দিনরাত প্রার্থনা করছেন...আমি সত্যিই আপ্লুত! জানি না কী বলে ধন্যবাদ জানাব। তবে, আমার বিনীত অনুরোধ, আপনারা জীবনের স্বাভাবিক ছন্দে মেতে উঠুন। আমরাও খুব তাড়াতাড়ি সেই ছন্দে যোগ দেব।"

সুতপার আগে, সোনম কাপুর, নিমরত কওর ও করণ জোহরও টুইটারে অনুরোধ জানান, অনুমানের উপর ভিত্তি করে  ইরফান খানের অসুস্থতা নিয়ে যেন গুজব ছড়ানো  না হয়। মানুষের প্রাইভেসিকে সম্মান করা উচিৎ।

Capture

 

৬ এপ্রিল মুক্তি পাচ্ছে অভিনয় দেও পরিচালিত ইরফানের ছবি  'ব্ল্যাকমেল'।  রয়েছেন কীর্তি কুলহারি ও দিব্যা দত্ত। বিশাল ভরদ্বাজের আগামী ছবিতেও রয়েছেন ইরফান। কিন্তু 'মাদারি স্টার'  সুস্থ না হওয়া পর্যন্ত শুটিং বন্ধ রাখছেন বিশাল।

 

 

First published: 03:27:06 PM Mar 10, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर