জোর করে ঘনিষ্ঠ ছবি তুলে ফেসবুকে পোস্ট, অপমানে আত্মঘাতী তরুণী

Elina Datta | News18 Bangla
Updated:Nov 05, 2017 05:41 PM IST
জোর করে ঘনিষ্ঠ ছবি তুলে ফেসবুকে পোস্ট, অপমানে আত্মঘাতী তরুণী
Elina Datta | News18 Bangla
Updated:Nov 05, 2017 05:41 PM IST

 #নদিয়া: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় জোর করে ঘনিষ্ঠ ছবি তুলে ফেসবুকে পোস্ট ৷ সেই আপত্তিকর পোস্টের জেরে ফের নদিয়ায় আত্মহত্যা করল এক কলেজ ছাত্রী। ঘটনাটি ঘটেছে নদিয়ায় ধানতলার চাঁদপুরে ।

ফেসবুকে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট। নদিয়ায় ফের আত্মঘাতী কলেজ ছাত্রী। নবদ্বীপের পর এবার ধানতলার চাঁদপুর। মৃত রিয়া বিশ্বাস বগুলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। অভিযুক্ত সুফল দাস ও তার পরিবারের লোকজন পলাতক।

পরপর দুদিন। একই জেলা। জায়গাটা শুধু আলাদা। নবদ্বীপের মৌমিতা সাহার পর ধানতলার চাঁদপুরের রিয়া বিশ্বাস। অপরাধ বলতে কলেজের সহপাঠী এক ছাত্রের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন প্রথম বর্ষের ছাত্রী রিয়া। বদলা নিতে অপেক্ষা করেনি পাড়ারই ছেলে সুফল দাস। প্রথমে কলেজ আসা-যাওয়ার পথে উত্যক্ত করা। পরে হাতিয়ার করেছিল ফেসবুক, হোয়াটসঅ্যাপকে।

নানা ক্যাপশন দিয়ে রিয়ার সঙ্গে তোলা বিভিন্ন ছবি পোস্ট শুরু হয়। রিয়ার কাছে খবর পৌঁছতে দেরি হয়নি। অপমানে সোমবার বাড়িতেই রাখা কীটনাশক খান বগুলা কলেজের ফার্স্ট ইয়ারের পড়ুয়া। ধানতলা থেকে নিয়ে আসা হয় কলকাতার বেসরকারি হাসপাতালে। সেখানেই শনিবার মৃত্যু হয় রিয়ার।

সুফল দাস ও তাঁর পরিবারের বিরুদ্ধে ধানতলায় থানায় অভিযোগ দায়ের করেছে রিয়া বিশ্বাসের পরিবার।ঘটনার পর থেকে পলাতক সুফল ও তার পরিবার।

First published: 03:07:31 PM Nov 05, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर