Home /News /ipl /
বান্ধবী নেহার গুগলিতে আউট নাইটদের রহস্য স্পিনার বরুণ চক্রবর্তী

বান্ধবী নেহার গুগলিতে আউট নাইটদের রহস্য স্পিনার বরুণ চক্রবর্তী

বরুণ চক্রবর্তীর উইকেট ফেলে দিলেন বান্ধবী নেহা খেরেকর।

  • Share this:

    #চেন্নাই: তিনি রহস্য স্পিনার। আইপিএলে নাইটদের জার্সি গায়ে বছরের অন্যতম সেরা আবিষ্কার ছিলেন তিনি। মহেন্দ্র সিং ধোনির উইকেট ছিটকে দিয়েছেন একবার নয়, দুবার। যাঁর বল খেলতে গিয়ে বাঘা বাঘা ব্যাটসম্যানরা বিপদে পড়েছেন,সেই বরুণ চক্রবর্তীর উইকেট ফেলে দিলেন বান্ধবী নেহা খেরেকর। চলতি বছরের শুরুতেই বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাসের কারণে তা পিছিয়ে যায়। শেষপর্যন্ত চার হাত এক হল। সাতপাকে বাঁধা পড়লেন রহস্য স্পিনার। সব সাবধানতা বজায় রেখেই হয়েছে অনুষ্ঠান।

    রিসেপশনে স্ত্রীর সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায় বরুণকে। কলকাতা নাইট রাইডার্স যে ভিডিও প্রকাশ করেছে তাতে দেখা যাচ্ছে বরুণ এবং নেহার আনন্দের মুহূর্ত। ভারতের হয়ে অস্ট্রেলিয়া সফরে যাওয়ার কথা ছিল তাঁর। চোটের কারণে শেষ মুহূর্তে ছিটকে গেলেন। একটা সময় হতাশ হয়ে ক্রিকেট ছেড়ে দেওয়ার কথা ভেবেছিলেন। আর্কিটেক্ট হিসেবে কাজ করলেও মন পড়েছিল সেই বাইশ গজে। শেষপর্যন্ত নাইটদের হয়ে সুযোগ পাওয়া এবং নিজেকে প্রমাণ করা।

    তাঁর উত্থান বেশ চমকপ্রদ। গত মে মাসে চেন্নাইয়ে লকডাউন ঘোষণার পর আটকে পড়েছিলেন বরুণ। নেহা তখন মুম্বইয়ে। আইপিএলে দুরন্ত বোলিং করে নিজের নামের প্রতি সুবিচার করেন এই তরুণ স্পিনার। তাঁর জায়গায় সুযোগ পেয়ে নজর কাড়েন তামিলনাড়ুর আর এক বোলার নটরাজন। তবে রহস্য স্পিনার বরুণ চান জাতীয় দলে দ্রুত কামব্যাক করতে। চোট কাটিয়ে নিজের সেরা ছন্দে তাড়াতাড়ি ফিরতে চান তিনি। দেশের হয়ে নিয়মিত সুযোগ পাওয়া তাঁর একমাত্র লক্ষ্য।অস্ট্রেলিয়ার বিমানে উঠতে না পারায় দুঃখ রয়েছে, ঘরোয়া ক্রিকেটে ভালো খেলে আবার নজর কাড়তে চান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL, Varun Chakravarthy

    পরবর্তী খবর