• associate partner
corona virus btn
corona virus btn
Loading

টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিল হায়দরাবাদ, চ্যালেঞ্জের মুখে ধোনির চেন্নাই

টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিল হায়দরাবাদ, চ্যালেঞ্জের মুখে ধোনির চেন্নাই

তিন ম্যাচে দু’‌পয়েন্ট নিয়ে সিএসকে এখন তালিকায় সবার নিচে রয়েছে। রান রেটের দিক থেকেও দল পিছিয়ে আছে।

  • Share this:

‌সাধারণত চেন্নাই সুপার কিংসকে আইপিএল টেবিলের একেবারে শেষে দেখতে আমরা কেউ অভ্যস্ত নেই। কিন্তু ধোনির দলের এবারের পারফর্ম্যান্স মোটেই আশাজনক নয়। আর সেই কারণেই শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে বড় জয় তুলে নিতে চাইবে চেন্নাই। যাতে কিছুটা অন্তত মুখরক্ষা হয়। আইপিএল–এর দু’‌সপ্তাহ কেটে গেলেও সিএসকের পারফর্মেন্স মোটেই আশার আলো দেখাচ্ছে না। দুবাইতে তাই ধোনির দল জয় ছিনিয়ে নেওয়ার মরিয়া চেষ্টা করবে, সেটা বলাই বাহুল্য। সেটার শুরুতেই অ্যাডভান্টেজে থাকলেন ওয়ার্নার। কারণ, টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন তিনি। ধোনিও স্বীকার করেন, তিনিও টসে জিতলে ব্যাট করতেন। ‌তবে ভাল খবর দলে ফিরছেন, ব্র‌্যাভো ও অম্বতি রায়াড়ু।

তিন ম্যাচে দু’‌পয়েন্ট নিয়ে সিএসকে এখন তালিকায় সবার নিচে রয়েছে। রান রেটের দিক থেকেও দল পিছিয়ে আছে। দলের ব্যাটসম্যানদের মধ্যে ফাফ ডুপ্লেসি নিয়মিত ভাল রান করছেন। কিন্তু প্রথম ম্যাচে ভাল ব্যাট করা আম্বতি রায়াড়ু চোটের কারণে দল থেকে ছিটকে গিয়েছেন। বাকি কারওরই পাতে দেওয়ার মতো পারফর্মেন্স নয়। অন্যদিকে, স্যাম কুরানের বাঁ হাতি বোলিং একমাত্র ভরসা যুগিয়েছে ধোনিকে। বাকিরা কেউই তেমন দাগ কাটতে পারেননি।

অন্যদিকে হায়দরাবাদ আগের থেকে অনেক বেশি নিজেকে সামলে নিতে পেরেছে। গত ম্যাচে দলের তিনজন নির্ভরযোগ্য ব্যাটসম্যানের ব্যাট থেকে রান এসেছে। দিল্লি ক্যাপিটালকে হারানোর পর স্বাভাবিক কারণেই হায়দরাবাদ দলের আত্মবিশ্বাস অনেকটাই বেড়ে গিয়েছে। বল হাতেও রশিদ খান তাঁর যা করার তা করে দিয়েছেন গত ম্যাচে। ভূবনেশ্বর কুমার সামনে থেকে বোলিংয়ে নেতৃত্ব দেওয়ায় হায়দরাবাদের বোলিংকেও যথেষ্ট ঝকঝকে লাগছে। দুই দলই আইপিএল তালিকায় নীচের দিকে আছে। ফলে দু’‌দলই চাইছে জয়ের স্বাদ পেতে। এখন দেখার লড়াইটা কতটা হাড্ডাহাড্ডি হয় আর জল কতদূর গড়ায়।

Published by: Uddalak Bhattacharya
First published: October 2, 2020, 7:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर