Home /News /ipl /
CSK vs KXIP: টসে জিতে ব্যাটিং নিল কিংস ইলেভেন পঞ্জাব

CSK vs KXIP: টসে জিতে ব্যাটিং নিল কিংস ইলেভেন পঞ্জাব

ধোনি কি পারবেন?‌ যে চেন্নাইয়ের জয় কিছুটা মুড়ি মুড়কির মতো ছিল, এবারে তারাই বয়সে পিছিয়ে পড়েছে।

  • Share this:

    চেন্নাইয়ের মরণ বাঁচন ম্যাচে টসে জিতে ব্যাটিং নিল কিংস ইলেভেন পঞ্জাব। চেন্নাই কিছুতেই জয়ের স্বাদ পাচ্ছে না। ম্যাচের পর ম্যাচ হারের ফলে দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে। আজ খোঁচা খাওয়া বাঘের মতো ধোনির চেন্নাই ফিরে আসে না কি না, সেটাই দেখতে নজর থাকবে সবার। সারা পৃথিবীর ক্রিকেট প্রেমীরা হয়ত দেখতে চাইবেন, ক্লান্তি কাটানো এক চনমনে ধোনিকে। যেভাবে তাঁকে মাঠে দেখে অভ্যস্ত সবাই

    ধোনি কি পারবেন?‌ যে চেন্নাইয়ের জয় কিছুটা মুড়ি মুড়কির মতো ছিল, এবারে তারাই বয়সে পিছিয়ে পড়েছে। গত ম্যাচে দেখা গিয়েছে, কীভাবে ক্লান্ত হয়ে পড়েছেন ধোনি। অনেকেই বলেন, চেন্নাই বুড়োদের দল। তাই ক্লান্তি স্বাভাবিক। কিন্তু কোনওবারে সেটা স্পষ্ট হয়নি। এবারে যেন সবটা স্পষ্ট হচ্ছে। শেন ওয়াটসন, ধোনি, অম্বতি রায়াড়ু, কেউ তেমন করে দাঁড়াতে পারছেন না উইকেটে। যার ফলে একের পর এক ম্যাচ হেরে চলেছে চেন্নাই। এবার তাঁদের সামনে কিংস ইলেভেন পঞ্জাব। কে এল রাহুলের নেতৃত্বে যে দল এবারে একাধিক অসম্ভবকে সম্ভব করেছে। ব্যাটে ময়াঙ্ক আগরওয়াল, রাহুল, বলে রবি বিষ্ণোই, নিজেকে যেন নতুন করে আবিষ্কার করেছেন নিজেদের। আবিষ্কার করেছেন মহম্মদ শামি, কর্টরেল, নিকোলাস পুরনের মতো খেলোয়াড়রাও। আপাতভাবে দেখে যেন মনে হয় চেন্নাইয়ের থেকে অনেক বেশি ঝকঝকে পঞ্জাবের দল।

    কিন্তু চেন্নাইয়ের দিকে তাকালেও তো সে কথা অস্বীকার করা যায় না। হতে পারে তাঁদের দলের খেলোয়াড়দের গড় বয়স বেশি। হতে পারে পীযুষ চাওলা, রায়াড়ু, ধোনি, জাদেজা, এখন জোয়ান নন বরং অভিজ্ঞ ক্রিকেটারদের দলে। কিন্তু তাঁরা কেন বুদ্ধি প্রয়োগে ম্যাচ করতে পারছেন না এবার?‌ গত ম্যাচের শেষে ধোনিকে হাঁফাতে দেখে অনেকেই কষ্ট পেয়েছেন। কিন্তু সেই ম্যাচ দেখে এটাও বুঝেছেন, ধোনির সঙ্গে গোটা চেন্নাই দলটাই যেন ধুঁকছে। যেন ক্লান্ত। সেই রাজকীয় ভাবটা আর নেই। তবু দলে শেন ওয়াটসন, শার্দুল ঠাকুর, কেদার যাদব, ফাফ ডুপ্লেসিরাতো আছেন। তারকার কোনও অভাব নেই। যে কোনও সময় তাঁরা ফিরে আসতে পারেন। তাই পঞ্জাব ম্যাচ যেন একটা সুযোগ।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: IPL 2020

    পরবর্তী খবর