• associate partner
corona virus btn
corona virus btn
Loading

দিল্লির সঙ্গে শেষ দল হয়ে সানরাইজার্জ হায়দরাবাদ পৌঁছল দুবাই, এবার প্রস্তুতির পালা

দিল্লির সঙ্গে শেষ দল হয়ে সানরাইজার্জ হায়দরাবাদ পৌঁছল দুবাই, এবার প্রস্তুতির পালা
File Image

এই দলে কে নেই?‌ ভুবনেশ্বর কুমারের মতো বোলার, যে একাই দায়িত্ব নিয়ে ম্যাচ বার করতে পারেন। ব্যাটিংয়ের শক্তিতেও রয়েছেন ওয়ার্নার, কেন ইউলিয়ামসন, ঋদ্ধির মতো প্রতিভাবান খেলোয়াড়রা।

  • Share this:

#‌দুবাই:‌ এ যেন এক অন্য আইপিএল। দেখতে শুনে একেবারে অন্যরকম। হায়দরাবাদের খেলোয়াড়রা বেরিয়ে আসার কিছুক্ষণ পরেই যখন দুবাই বিমানবন্দর থেকে বেরিয়ে এলেন দিল্লির খেলোয়াড়রা, তখনও দেখা গেল সেই একই দৃশ্য। কেউ মুখ ঢেকেছেন মাস্কে, তো কেউ বেশি সতর্ক, উঁকি দিচ্ছে ফেস শিল্ড। দুবাইয়ের শুষ্ক, গরম আবহাওয়ায় এবারের আইপিএল–এ অংশগ্রহণকারী হিসাবে শেষ দুটি দল রবিবার পৌঁছে গেল। পৌঁছে গেল সানরাইজার্জ হায়দরাবাদ ও দিল্লি ক্যাপিটালস।

হায়দরাবাদের দল তারকা খচিত। আছেন ডেভিড ওয়ার্নার, রশিদ খান, ঋদ্ধিমান সাহা, কেন উইলিয়ামসন, ভুবনেশ্বর কুমার, মণীশ পাণ্ডে, বিজয় শঙ্কর, শ্রীবৎস গোস্বামীর মতো খেলোয়াড়ররা। তবু গতবছর বিশাখাপত্তনমের এলিমিনেটর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছেই হারতে হয়েছিল এই দলকে। তাহলে কী অধিক সন্ন্যাসীতে গাজন নষ্ট হচ্ছে?‌ গতবছর পাঞ্জাব, দিল্লি, চেন্নাই, রাজস্থান, বেঙ্গালুরু, এতগুলো দলের কাছে হারতে হয়েছে এই তারকা খচিত দলকে। তারপরে এলিমিনেটর রাউন্ড থেকেই বিদায়। তাই এবারে আর একটু মাটি কামড়ে লড়াই দেখতে চাইবে জনতা।

এই দলে কে নেই?‌ ভুবনেশ্বর কুমারের মতো বোলার, যে একাই দায়িত্ব নিয়ে ম্যাচ বার করতে পারেন। ব্যাটিংয়ের শক্তিতেও রয়েছেন ওয়ার্নার, কেন ইউলিয়ামসন, ঋদ্ধির মতো প্রতিভাবান খেলোয়াড়রা। স্পিনে রয়েছেন রশিদ খান। টি২০ ক্রিকেটে রশিদকে ভয় পায় না, এমন দল খুঁজে পাওয়া মুশকিল। তবু কিছুতেই যেন অঙ্ক মেলে না এই দলের। ২০১৬ সালে একবারই, বিরাট কোহলির বেঙ্গালুরুকে হারিয়ে ওয়ার্নারের হায়দরাবাদ জয় পেয়েছিল। তারপর থেকে আর বেশিদূর এগোতে পারেনি দল।

এবারেও তাই চওড়া ব্যাটে দায়িত্ব নিতে হবে ওয়ার্নারদের। আর বলে সেই ভুবি আর রশিদ খান, যাঁদের দিকে নজর থাকবে। যদি মণীশ পাণ্ডে, বিজয় শঙ্কররা ইউলিয়ামসন আর ওয়ার্নারকে যোগ্য সঙ্গ দিতে পারেন, তাহলে আরব আমিরশাহীর উইকেটে ফের নতুন করে স্বপ্ন তৈরি করে পারতে হায়দরাবাদ। নিজের ঘরের মাঠের সঙ্গে নতুন দেশের আবহাওয়ার মিল আছে, তাই কোয়ারেন্টাইনে থাকার পর অনুশীলনে নামলেই নিজেদের ছন্দটা আশা করা যায় ধরে নিতে পারবেন ওঁরা। তারপর, বাকিটা ২২ গজের খেল। ‌

Published by: Uddalak Bhattacharya
First published: August 23, 2020, 7:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर