• associate partner
corona virus btn
corona virus btn
Loading

SRH vs MI: আজ ওয়ার্নারদের হারের প্রার্থনায় KKR, হায়দরাবাদ জিতলেই প্লে অফের সব আশা শেষ নাইটদের

SRH vs MI: আজ ওয়ার্নারদের হারের প্রার্থনায় KKR, হায়দরাবাদ জিতলেই প্লে অফের সব আশা শেষ নাইটদের
Photo Courtesy: IPL/BCCI

প্লে অফে যেতে অন্যদের উপর ভরসা করেই থাকতে হচ্ছে শাহরুখ খানের দলকে ৷

  • Share this:

#শারজা: লিগ পর্বে নিজেদের সব ম্যাচ খেলা হয়ে গিয়েছে ৷ তাই চাইলেও আর নেট রান রেট বাড়ানোর উপায় নেই কলকাতা নাইট রাইডার্সের ৷ প্লে অফে যেতে এখন তাই অন্যদের উপর ভরসা করেই থাকতে হচ্ছে শাহরুখ খানের দলকে ৷ আজ, মঙ্গলবার টুর্নামেন্টের এক নম্বর দল মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ ৷ এই ম্যাচ জিতলেই প্লে অফে যাওয়া নিশ্চিত ওয়ার্নারদের ৷ কারণ তাদের  নেট রান রেট ( +০.৫৫৫) অত্যন্ত ভাল ৷ তাই হায়দরাবাদের হারের প্রার্থনায় আজ টিভির সামনে বসবে কেকেআর ৷

লিগ তালিকায় হায়দরাবাদ রয়েছে আপাতত পাঁচ নম্বরে। কিন্তু মুম্বইয়ের বিরুদ্ধে জিতলেই প্লে-অফের দরজা খুলে যাবে সানরাইজ়ার্সের সামনে। চার নম্বরে থাকা কেকেআরের পয়েন্ট ১৪ ম্যাচে ১৪। কিন্তু তাদের নেট রানরেট হায়দরাবাদের চেয়ে কম। ফলে মুম্বইকে হারাতে পারলেই রানরেটে শাহরুখের দলকে টপকে প্লে-অফে চলে যাবে সানরাইজার্স হায়দরাবাদ।

ফলে সোমবারের দিল্লি-বেঙ্গালুরু ম্যাচের পর প্লে অফের অঙ্ক এখন খুবই সহজ ৷ নাইটদের প্লে অফে যেতে হলে আজ মুম্বইয়ের বিরুদ্ধে হারতেই হবে সানরাইজার্স হায়দরাবাদকে ৷ মুম্বই এই টুর্নামেন্টে দুর্দান্ত খেলেছে ৷ প্রথম দল হিসেবে প্লে অফের জন্য কোয়ালিফাই করেছে ৷ ইতিমধ্যেই প্লে-অফের এক নম্বর জায়গা নিশ্চিত হয়ে যাওয়ায় এই দুই বোলারকে বিশ্রাম দিতে পারে মুম্বই ইন্ডিয়ান্স শিবির। চোটের জন্য নেই রোহিত শর্মাও। যা কি না নাইটদের জন্য মোটেও ভাল খবর নয়।

Published by: Siddhartha Sarkar
First published: November 3, 2020, 7:45 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर