• associate partner
corona virus btn
corona virus btn
Loading

কী কাণ্ড! রিকি পন্টিংকে সমানে নকল করলেন ঋষভ পন্থ, ভিডিও বম্বিং নিয়ে তুমুল হাসাহাসি

কী কাণ্ড! রিকি পন্টিংকে সমানে নকল করলেন ঋষভ পন্থ, ভিডিও বম্বিং নিয়ে তুমুল হাসাহাসি
Photo-Delhi Capitals/Twitter

ঘটনাটি দিল্লি- চেন্নাই ম্যাচের দিনের৷ পরিস্থিতি কিন্তু তখন মোটেই খুব একটা সুবিধের নয়। দিল্লির সামনে ১৮০ রানের লক্ষ্যমাত্রা দিয়েছিল মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে চেন্নাই সুপার কিংস।

  • Share this:

#কলকাতা: চোট লেগেছে শরীরে! মনটি কিন্তু রয়েছে বেশ ফুরফুরেই! সম্প্রতি যার হাতেনাতে প্রমাণ দিতে পিছপা হলেন না দিল্লি ক্যাপিটালসের ঋষভ পন্থ।

ঘটনাটি দিল্লি- চেন্নাই ম্যাচের দিনের৷ পরিস্থিতি কিন্তু তখন মোটেই খুব একটা সুবিধের নয়। দিল্লির সামনে ১৮০ রানের লক্ষ্যমাত্রা দিয়েছিল মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের রান টপকে যাওয়ার মরিয়া চেষ্টা করছেন দিল্লির ব্যাটসম্যানরা৷

আর এর মধ্যেই কি না, অর্থাৎ দ্বিতীয় ইনিংসের অষ্টম ওভারে দিল্লি ক্যাপিটালস-এর কোচ রিকি পন্টিংকে পড়তে হল এক ঝটিকা সাক্ষাৎকারের মুখে। খেলা ছেড়ে দাঁড়াতে হল ভিডিও ক্যামেরার সামনে, ব্যাখ্যা করতে হল পরিকল্পনা- কী ভাবে তিনি প্রতিযোগীদের হারানোর কথা ভাবছেন!কার্যত কিন্তু দেখা গেল যে সেই ভিডিও সাক্ষাৎকারে রিকি পন্টিং একাই নেই। ডাগআউট থেকে উঠে এসে হালকা করে একবার মুখ দেখিয়ে গেলেন মার্কাস স্টোইনিস। এই অজি অলরাউন্ডার রিকি পন্টিংকে ভিডিও বম্বিং করার পরেই এগিয়ে এলেন ঋষভ পন্থ! মহৎ দৃষ্টান্ত কে না অনুসরণ করেন!

তবে তিনি মার্কাস স্টোইনিসের মতো অল্পতেই রেহাই দেননি! বেশ খানিকক্ষণ ঘুরে-ফিরে, নানা অঙ্গভঙ্গি এবং মুখভঙ্গি করে বলতে গেলে একরকম অনুকরণই করেছেন দলের হেড কোচকে। যা দেখে ধারাভাষ্যকাররা হাসিতে ফেটে পড়েছেন! আর সোশ্যাল মিডিয়া?

সেখানে ঘটনা নিয়ে মিম বানিয়ে ফেলা হয়েছে যথারীতি! সেই সব মিমে রিকি পন্টিংকে বলা হচ্ছে ফোন আর পন্থকে ব্যাকগ্রাউন্ড অ্যাপ! কেউ বা আবার আরে একটু এগিয়ে পন্থের তুলনা টেনেছেন মশার সঙ্গে যে সারা রাত চার পাশে ঘুরঘুর করে জ্বালিয়ে মারে!

তবে কথা হল এই যে ঋষভ পন্থ তো রিকি পন্টিংকে নানা ভাবে নকল করেছেন। সে সবের মধ্যে কোনটা গিয়েছে সব চেয়ে কাছাকাছি?

এ নিয়েও এক মিম পোস্ট করেছেন জনৈক ট্যুইটার ব্যবহারকারী! আপনারও কি এটাই মত?

Published by: Debamoy Ghosh
First published: October 20, 2020, 8:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर