• associate partner
corona virus btn
corona virus btn
Loading

২০২২ আইপিএল পর্যন্ত চেন্নাই সুপার কিংসের অধিনায়ক থাকতে পারেন ধোনি, ইঙ্গিত ফ্র্যাঞ্চাইজির

২০২২ আইপিএল পর্যন্ত চেন্নাই সুপার কিংসের অধিনায়ক থাকতে পারেন ধোনি, ইঙ্গিত ফ্র্যাঞ্চাইজির
File Photo

সামনের বছর ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাতে কি খেলবেন ২০০৭-এর টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক ধোনি?

  • Share this:

#চেন্নাই: ২০২২ পর্যন্ত আইপিএলে ’থালাইভা’ ধোনি। ইঙ্গিত চেন্নাই সুপার কিংসের। দুবাই যাওয়ার আগে রবিবার থেকে চিপকের নেটে অনুশীলন করবেন মাহি।

অপেক্ষা করুন। এবার দুবাইয়ে অনেক হেলিকপ্টার একসঙ্গে উড়বে। সম্প্রতি মহেন্দ্র সিং ধোনি সম্পর্কে এই মন্তব্য বন্ধু সুরেশ রায়নার। ২০১৯-এর ম্যাঞ্চেস্টার। তারপর থেকে মাঠে নয়, মাঠের বাইরে আলোচনার কেন্দ্রে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কেউ বলছেন, শেষ খেলা খেলে ফেলেছেন ধোনি। আবার কেউ বলছেন, বিরাটের দলে ধোনির জন্য দরজা এখনও খোলা। সামনের বছর ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাতে কি খেলবেন ২০০৭-এর টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক ধোনি?

টি টোয়েন্টিতে ৯৮ ম্যাচে ১৬১৭ রান। গড় ৩৭.৬। সর্বোচ্চ রান ৫৬। অধিনায়ক ধোনি ৭২টি-র মধ্যে ৪২ ম্যাচে জয়। এই দোলাচলের মাঝেই ধোনির আইপিএল ভবিষ্যৎ নিশ্চিত করে দিল চেন্নাই সুপার কিংস। দুবাইয়ে আইপিএল শুরুর আগেই ঘোষণা করা হল, ২০২২ পর্যন্ত তাদের বস মহেন্দ্র সিং ধোনি। মাহির নেতৃত্বেই চার বার চ্যাম্পিয়ন চেন্নাই।

আইপিএলে ১৯০ ম্যাচে ধোনির ব্যাটে এসেছে ৪৪৩২ রান। সর্বোচ্চ অপরাজিত ৮৪। গড় ৪২.২।

রবিবার থেকে চিপকের নেটে ফের অনুশীলন শুরু করবেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সুখবর বাংলা ক্রিকেটেও। দুবাইয়ে প্রস্তুতিতে রাজস্থান রয়্যালস ও কিংস ইলেভেন পঞ্জাবের নেটে বল করবেন বাংলার দুই বোলার সায়ন ঘোষ এবং আকাশদীপ সিং।

Published by: Siddhartha Sarkar
First published: August 12, 2020, 8:43 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर