মুখে সেনা পোশাকের আদলে মাস্ক, রায়নাদের সঙ্গে চেন্নাই পৌঁছলেন ধোনি

মুখে সেনা পোশাকের আদলে মাস্ক, রায়নাদের সঙ্গে চেন্নাই পৌঁছলেন ধোনি
সিএসকে শিবিরে যোগ দিতে পৌঁছলেন ধোনি, রায়নারা৷ PHOTO- TWITTER

দীর্ঘদিন পর মহেন্দ্র সিং ধোনিকে সামনাসামনি দেখতে পেলেন ভক্তরা। মাহি ছাড়াও সিএসকে ক্যাম্পে যোগ দিতে রাঁচি থেকে চেন্নাই উড়ে গেলেন ঝাড়খণ্ডের ক্রিকেটার মনু সিং।

  • Share this:

#রাঁচি: চেন্নাইয়ে আইপিএলের প্রস্তুতির জন্য সিএসকে-র ক্যাম্পে যোগ দিতে রাঁচি থেকে পাড়ি দিলেন মহেন্দ্র সিং ধোনি। রাঁচি বিমানবন্দরে যাওয়ার সময় ক্যামেরাবন্দি হলেন মাহি। গায়ে সিএসকে-এর হলুদ রঙের গেঞ্জি, কালো প্যান্ট। মুখে আর্মি রঙের তৈরি মাস্ক। নতুন হেয়ার স্টাইল। রাঁচি থেকে বিশেষ চাটার্ড বিমানে চেন্নাই পাড়ি দিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক।

দীর্ঘদিন পর মহেন্দ্র সিং ধোনিকে সামনাসামনি দেখতে পেলেন ভক্তরা। মাহি ছাড়াও সিএসকে ক্যাম্পে যোগ দিতে রাঁচি থেকে চেন্নাই উড়ে গেলেন ঝাড়খণ্ডের ক্রিকেটার মনু সিং। অন্যদিকে সুরেশ রায়না, পীযূষ চাওলা, দীপক চাহার, কর্ণ শর্মারাও চেন্নাইয়ে উড়ে গেলেন বিশেষ বিমানে। চেন্নাই সুপার কিংসের তরফ থেকে সুরেশ রায়নাদের শিবিরে যোগ দিতে যাওয়ার ছবি পোস্ট করা হয়।

বিমানের ভিতরেই হাসিমুখের ছবি তোলেন ক্রিকেটাররা। ক্রিকেটারদের পাশে পিপিই পড়ে বিমান কর্মীদেরও ছবি তুলতে দেখা যায়। ক্রিকেটাররা করোনা পরীক্ষা করানোর পর এই শিবিরে যোগ দিলেন। বৃহস্পতিবারই ধোনি সহ চেন্নাইয়ের শিবিরে যোগ দেওয়া ক্রিকেটারদের রিপোর্ট নেগেটিভ আসে। ব্যক্তিগত কারণে এই শিবিরে থাকছেন না রবীন্দ্র জাডেজা। সরাসরি দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহিতে যোগ দেবেন এই অলরাউন্ডার।


সিএসকে ক্যাম্পে যোগ দিতে চললেন ক্রিকেটাররা৷ সিএসকে ক্যাম্পে যোগ দিতে চললেন ক্রিকেটাররা৷

১৫ অগাস্ট থেকে ২০ অগাস্ট পর্যন্ত চলবে শিবির। মূলত ক্রিকেটারদের কন্ডিশনিং ক্যাম্প এটি। ৬ দিন ক্যাম্পে অনুশীলন করবেন ক্রিকেটাররা। ভারতীয় ক্রিকেটারদের অনুশীলনের দায়িত্বে থাকছেন দলের বোলিং কোচ বালাজি। চিপকে শিবির চলাকালীন সেখানেও দু'বার ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হবে। সেই রিপোর্ট নেগেটিভ হওয়ার পরেই ২১ অগাস্ট চেন্নাই থেকে বিশেষ বিমানে সংযুক্ত আরব আমিরশাহির উদ্দেশ্যে রওনা দেবে চেন্নাই সুপার কিংস।

সিএসকে- এর বিদেশি ক্রিকেটাররা সরাসরি  সংযুক্ত আরব আমিরশাহিতেই দলের সঙ্গে যোগ দেবেন। চেন্নাই ছাড়াও বাকি সব ফ্র্যাঞ্চাইজিগুলির ভারতীয় ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হচ্ছে। নেট বোলার হিসেবে দলের সঙ্গে যাওয়া ক্রিকেটারদের করোনা পরীক্ষা করানো হচ্ছে।

Eron Roy Burman

Published by:Debamoy Ghosh
First published: