• associate partner
corona virus btn
corona virus btn
Loading

মুম্বইয়ে ‘হোটেল আইসোলেশন’-এ  নাইটরা, দেখা করাও মানা ক্রিকেটারদের

মুম্বইয়ে ‘হোটেল আইসোলেশন’-এ  নাইটরা, দেখা করাও মানা ক্রিকেটারদের

ক্রিকেটারদের হোটেলে তাপমাত্রা পরীক্ষা করার পাশাপাশি অক্সিমিটারে অক্সিজেনের মাত্রা নিয়মিত মাপা হচ্ছে।

  • Share this:

Photo Courtesy: KKR/Instagram Handle

#মুম্বই: আইপিএলে প্রস্তুতি শুরু কলকাতা নাইট রাইডার্সের। তবে শহর কলকাতায় নয়, মুম্বইয়ে দলের ভারতীয় ক্রিকেটাররা মঙ্গলবার রাত থেকেই যোগ দিতে শুরু করেছেন। কুলদীপ যাদব, শুভমান গিল রিঙ্কু সিং, শিবম মাভি, কমলেশ নাগরকোটি, নিতিশ রানারা একে একে যোগ দিচ্ছেন হোটেলে। টিমের সঙ্গে যোগ দিয়েছেন অধিনায়ক দীনেশ কার্তিকও। তবে উল্লেখযোগ্যভাবে কেকেআর ক্রিকেটারদের মুম্বইয়ে ‘হোটেল আইসোলেশন’-এ রাখা হচ্ছে।

টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, হোটেলে পৌঁছে গেলেও কোনও ক্রিকেটারের সঙ্গে কোনও ক্রিকেটারের দেখা হচ্ছে না। প্রত্যেক ক্রিকেটার আলাদা আলাদা রুমে রয়েছেন। রুম সার্ভিসের ব্যবস্থা রয়েছে। ক্রিকেটারদের সঙ্গে ফোনে যোগাযোগ রাখা হচ্ছে। বিজ্ঞাপন সংক্রান্ত বেশকিছু শুটিং এই দুই-তিন দিনে করছেন নাইট ক্রিকেটাররা। তবে সেখানেও নাকি একসঙ্গে ক্রিকেটারদের হাজির করানো হচ্ছে না। প্রত্যেকের আলাদা আলাদা শুটিং হচ্ছে। ক্রিকেটারদের রুমের বাইরে বেরোলেই মুখে মাস্ক এবং গ্লাভস বাধ্যতামূলক। ক্রিকেটারদের তাপমাত্রা পরীক্ষা করার পাশাপাশি অক্সিমিটারে অক্সিজেনের মাত্রা নিয়মিত মাপা হচ্ছে।

ইতিমধ্যেই প্রত্যেক ক্রিকেটার করোনা পরীক্ষা করিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন। তবে বুধবার টিম হোটেলে ক্রিকেটারদের দলের পক্ষ থেকে ফের একবার করোনা পরীক্ষা হয়েছে। বৃহস্পতিবার রিপোর্ট চলে আসার কথা। মোট দুই দফার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ হওয়ার পর ক্রিকেটাররা সংযুক্ত আরব আমিরশাহিতে উড়ে যাবেন। বৃহস্পতিবার ইউএই পাড়ি দেওয়ার কথা নাইটদের। শাহরুখের দল আবুধাবিতে শিবির করবে। সেইখান থেকেই গোটা টুর্নামেন্টে খেলবে কেকেআর। এদিকে মুম্বইয়ে দলের সঙ্গে ঢাকা সাপোর্ট স্টাফরা সব রকম স্বাস্থ্যবিধি মেনে চলছেন। সব সময় মুখে মাস্ক, হাতে গ্লাভস এবং পিপিই পড়ে থাকছেন।

বুধবার রাতে কেকেআরের তরফ থেকে সোশ্যাল মিডিয়া একটি ভিডিও পোস্ট করা হয়। সেখানে নাইট অধিনায়ক দীনেশ কার্তিক জানান, "কলকাতার জন্য আমরা সেরাটা দেব। আমাদের ঘরের মাঠ ইডেনে খেলতে না পারলেও হৃদয় সব সময় থাকবে। আমাদের জন্য প্রার্থনা করুন, সমর্থন করুন।"

ঈরণ রায় বর্মন

Published by: Siddhartha Sarkar
First published: August 20, 2020, 7:10 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर