• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • KKR COACH BRENDON MCCULLUM PROMISES AGGRESSIVE BRAND OF CRICKET RRC

টার্গেট প্লে অফ, আগ্রাসী ক্রিকেট খেলার শপথ নাইট কোচ ম্যাকালামের

আগ্রাসী ক্রিকেট খেলার বার্তা ম্যাকালামের photo/ndtv

এবার শেষ চারে উঠতে হবে যে কোনও মূল্যে। আগ্রাসী ক্রিকেট খেলা আমাদের পরিচয়। নিজেদের বিশ্বাস থেকে সরে আসব না। যাঁরা এবার দলে নেই তাঁদের সকলকেও শুভেচ্ছা জানাব বলছেন ম্যাকালাম

  • Share this:

    #চেন্নাই: গতবার শেষপর্যন্ত রান রেটের বিচারে শেষ চারে উঠতে পারেনি কলকাতা নাইট রাইডার্স। খুব সামান্য ব্যবধানের কারণে থেমে যেতে হয়েছিল দুবারের চ্যাম্পিয়নদের। কোচ হিসেবে দায়িত্ব নিয়ে ব্রেন্ডন ম্যাকালাম কথা দিয়েছিলেন শেষ চারে দলকে তুলবেন। কিন্তু সেটা হয়নি। এবার ভুল থেকে শিক্ষা নিতে চায় কেকেআর। সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন নিউজিল্যান্ড তারকা জানিয়েছেন,"গতবার কথা রাখতে পারিনি আমরা। তাই এবার শেষ চারে উঠতে হবে যে কোনও মূল্যে। আগ্রাসী ক্রিকেট খেলা আমাদের পরিচয়। নিজেদের বিশ্বাস থেকে সরে আসব না। যাঁরা এবার দলে নেই তাঁদের সকলকেও শুভেচ্ছা জানাব"। গতবার মুম্বই ইন্ডিয়ান্স দলের বিরুদ্ধে হেরে শুরু করলেও বেশ কয়েকটি ম্যাচে দুর্দান্ত ক্রিকেট উপহার দিয়েছিল কেকেআর। কিন্তু ধারাবাহিকতার অভাব ছিল স্পষ্ট।

    ব্যাটিং অর্ডার বারবার পরিবর্তিত হয়েছিল। মাঝপথে দীনেশ কার্তিককে সরিয়ে দিয়ে ইয়ন মর্গান অধিনায়কের দায়িত্ব পান। এবারও দায়িত্বে সেই মর্গান। ইংল্যান্ডকে বিশ্বকাপ এনে দেওয়া অধিনায়ক নিজে ব্যাট হাতে গতবার কয়েকটা ভালো ইনিংস খেলেছিলেন বটে, কিন্তু দলকে শেষ চারে তুলতে পারেননি। তাই এবার প্রথম থেকেই তাঁর ওপর দায়িত্ব দিয়ে দিয়েছে ম্যানেজমেন্ট। মাত্র পাঁচ জন ক্রিকেটারকে রিলিজ করেছে কলকাতার দলটি। তবে যাঁরা আছে এবং যাঁদের নেওয়া হবে, ব্যক্তিগত নামে নয়, কোচের একমাত্র লক্ষ্য কমপ্লিট দল হিসেবে গড়ে তোলা। এমনিতে নিলামে কেকেআর সবচেয়ে খারাপ জায়গায় রয়েছে। টিম ম্যানেজমেন্টের ক্রিকেট বুদ্ধির সমালোচনা করতে শোনা গিয়েছে কেকেআরের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীরকে।

    বাংলার ক্রিকেটারদের সুযোগ না দিয়ে নিম্নমানের ভিন রাজ্যের ক্রিকেটারদের দলে রাখা হয়।কেকেআরের বিরুদ্ধে এই অভিযোগ নতুন নয়। অভিযোগটা পুরোপুরি মিথ্যা এমনও নয়। নিন্দুকেরা বলেন ক্রিকেট বোঝেন না এমন এক সিইও দল চালান। কোন যুক্তিতে সন্দীপ ওয়ারিয়র বা রিঙ্কু সিং দলে জায়গা পান সঠিক ব্যাখ্যা নেই। তবে যাই হোক, ব্র্যান্ডন ম্যাকালাম ভাল করেই জানেন এটাই তাঁর শেষ সুযোগ। মুখে যতটা আগ্রাসী হওয়ার কথা বলেন তিনি কাজে সেটা করে দেখাতে হবে। না হলে দিনের শেষে তাঁকেও বাইরে রাস্তা দেখানো হতে পারে।

    Published by:Rohan Chowdhury
    First published: