• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • ৬৯ রানে হার, ময়াঙ্ক আগরওয়ালের রান আউট নিয়ে কী বললেন পঞ্জাব অধিনায়ক রাহুল?

৬৯ রানে হার, ময়াঙ্ক আগরওয়ালের রান আউট নিয়ে কী বললেন পঞ্জাব অধিনায়ক রাহুল?

Photo: Twitter

Photo: Twitter

  • Share this:

#দুবাই: সানরাইজার্স হায়দরাবাদের কাছে কার্যত উড়ে গিয়েছেন তাঁরা। ২০ ওভারে ২০১ রানে বিরাট লক্ষ্য তাড়া করতে গিয়ে কিংস ইলেভেন পঞ্জাব অল আউট হয়ে গিয়েছে মাত্র ১৩২ রানে। ৬৯ রানের বিপুল ব্যবধানে হারের চেয়ে বেশি চিন্তার হল মাত্র ১৬.৫ ওভারেই অল আউট হয়ে যাওয়া। কিন্তু তার পরেও বৃহস্পতিবারের ম্যাচ থেকে বেশ কিছু ইতিবাচক মুহূর্ত খুঁজে পাচ্ছেন পঞ্জাবের অধিনায়ক কে এল রাহুল। যিনি নিজেই অবশ্য চূড়ান্ত হতাশ করেছেন অনুরাগীদের। ব্যাট হাতে এদিন করেন ১৬ বলে মাত্র ১১ রান।

বৃহস্পতিবার প্রথমে ব্যাট করতে নেমে ঝড় তোলে হায়দরাবাদ। ১৫ ওভারে ১৬০ রান তোলেন দুই ওপেনার জনি বেয়ারস্টো এবং ডেভিড ওয়ার্নারের জুটি। নিশ্চিত সেঞ্চুরি মিস করে ৫৫ বলে ৯৭ করে আউট হন বেয়ারস্টো। ওয়ার্নার করেন ৪০ বলে ৫২। এই দুই ওপেনার আউট হতেই রানের গতিতে ভাঁটা পড়ে সানরাইজার্সের। শেষ ৫ ওভারে মাত্র ৪০ রানে হায়দরাবাদকে আটকে রাখেন পঞ্জাবের বোলাররা। বিরাট ব্যবধানে হারা ম্যাচেও তাই বোলিং ইউনিটের প্রশংসা রাহুলের মুখে। তিনি বলেন, গত বেশ কয়েকটি ম্যাচে ডেথ ওভারের বোলিং নিয়ে ভুগতে হয়েছে তাঁদের। কিন্তু গতকাল, বৃহস্পতিবার হারতে হলেও ডেথ বোলিংয়ে উন্নতি করেছেন তাঁরা।

হায়দরাবাদের বিরাট রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ের মুখে পড়ে পঞ্জাব। ৬ বলে ৯ রান করে রান আউট হন রাহুলের সঙ্গী ওপেনার ময়াঙ্ক আগরওয়াল। নিকোলাস পুরানের ৩৭ বলে ৭৭ রানের ঝোড়ো ইনিংস ছাড়া পঞ্জাবের ব্যাটিংয়ে বলার মতো কিছুই নেই। মহাতারকা ম্যাক্সওয়েলও রান আউট হয়েছেন ১২ বলে ৭ রান করে।

কেন এমন বিপর্যয়, তার উত্তর খুঁজছে পঞ্জাব ম্যানেজমেন্ট। রাহুলের কথায়, এক একটা দিন কোনও কিছুই ঠিক হয় না। তাঁদের জোরালো শটগুলি সব ফিল্ডারদের হাতেই যাচ্ছিল। ময়াঙ্ক রান আউট হওয়ার পর টিমটা আর ঘুরে দাঁড়াতে পারল না। শুরুতেই পর পর বেশ কয়েকটি উইকেট চলে যাওয়ার ধাক্কা সামলাতে পারেননি তাঁরা। ময়াঙ্কের রান আউট নিয়ে অধিনায়ক রাহুলের মন্তব্য, ‘‘ ময়াঙ্কের শুরুতেই ওইভাবে রান-আউট হওয়াটা দলের জন্য একেবারেই ভাল ছিল না ৷ শুরুতেই বেকায়দায় পড়ে দল ৷ ’’

Published by:Siddhartha Sarkar
First published: