• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • IPL 2020 THAT WAS THE WORST FIRST 20 BALLS I HAVE EVER PLAYED SAYS RR PLAYER RAHUL TEWATIA TC DD

গতকালের ম্যাচের প্রথম ২০টি বল জীবনে সব চেয়ে খারাপ খেলেছি- রাহুল তেওয়াটিয়া

গতকালের ম্যাচের প্রথম ২০টি বল জীবনে সব চেয়ে খারাপ খেলেছি-  রাহুল তেওয়াটিয়া

Photo Courtesy- IPL

দলকে জয়ের স্বাদ দিয়ে খুশি রাহুল। তবে শুরুটা কাঙ্ক্ষিত না হওয়ায় কোথাও যেন একটা চোরা ব্যথা রয়ে গেল এই বাঁ-হাতি ব্যাটসম্যানের।

  • Share this:

#দুবাই: জয় নিয়ে তখন অনেকটাই আত্মবিশ্বাসী কিংস ইলেভেন পঞ্জাব। সামনে ২২৪ রানের লক্ষ্যমাত্রা। চার নম্বরে খেলতে নামলেন রাজস্থানের রাহুল তেওয়াটিয়া। শেষ ওভারে কার্যত ঝড়ের বেগ রান তুলে পঞ্জাবের কাছ থেকে জয় ছিনিয়ে নিলেন তিনি। তবুও নিজের শুরুটাকে কেরিয়ারের অন্যতম খারাপ শুরু হিসেবে দাবি করলেন গতকালের জয়ের নায়ক রাহুল। তাঁর কথায় এত খারাপ ভাবে নিজের ইনিংস শুরু করার কথা কখনও ভাবতে পারেননি তিনি।

এই সিজনের শুরু থেকে অবশ্য রাহুলকে বেশ দৃঢ় দেখাচ্ছিল। রাজস্থানের প্র্যাকটিস ম্যাচগুলিতেও ভালো টাচে ছিলেন তিনি। কিন্তু গতকালের ম্যাচের শুরুর দিকে যেন ছন্দ খুঁজে পাচ্ছিলেন না। দুশোর ওপর রান তাড়া করতে নেমে প্রথম ১৯ বলে তাঁর স্কোর ছিল ৮। বলা বাহুল্য, শুরুতে রাহুল খানিকটা হলেও হতাশ করেছিলেন দলকে। শেষ তিন ওভারে রাজস্থানের তখন জিততে ৫১ রান দরকার। আর তেওটিয়া তখনও ব্যাটিং গিয়ার বাড়াতে পারেননি। তখন তেওটিয়া ২৩ বলে মাত্র ১৭ রান সংগ্রহ করেছেন।

সেই সময়টা পঞ্জাব তো জয় প্রায় নিশ্চিত বলে ধরে নিয়েছিল। কিন্তু তখনই যেন মিরাকল হয়ে গেল। শেল্ডন কটরেলকে কার্যত ধ্বংস করে দিলেন রাহুল। এক ওভারে পাঁচটা ছয় এল তাঁর ব্যাট থেকেই। তাঁর এই বিধ্বংসী বাঁ-হাতি ব্যাটিংয়ের উপর ভর করে ম্যাচ জয়ের দোরগোড়ায় পৌঁছে যায় রাজস্থান।

তবে, নড়বড়ে শুরুর কথা নিজেই স্বীকার করে নিয়েছেন রাহুল। তিনি জানান, প্র্যাকটিসের সময় থেকে আত্মবিশ্বাসী ছিলেন। কিন্তু ম্যাচে শুরুটা ভালো করতে পারেননি। তাঁর জীবনে খেলা সম্ভবত সব চেয়ে খারাপ ২০ বল ছিল গতকালের ম্যাচের প্রথম ২০ বল। তাঁর কথায়, প্রথমের দিকে ডাগ-আউটে সবাইকে দেখে মনে হচ্ছিল, আমাকে নিয়ে ওরা কৌতূহলী ছিল, ভাবছিল আমি বড় শট মারতে পারি। কিন্তু সে ভাবে ব্যাটে-বলে হচ্ছিল না। যাই হোক পরের দিকে অস্বস্তিটা কাটিয়ে উঠে বড় শট খেলতে পেরেছি।

ওভারের প্রথম ছক্কাটা মারার পর যেন আর থামতে চাননি রাহুল। নিজেও সে কথা বলছিলেন। রাহুল জানান, শুধুমাত্র একটা ছয়ের ব্যাপার ছিল। তার পর আর থামিনি।

দলকে জয়ের স্বাদ দিয়ে খুশি রাহুল। তবে শুরুটা কাঙ্ক্ষিত না হওয়ায় কোথাও যেন একটা চোরা ব্যথা রয়ে গেল এই বাঁ-হাতি ব্যাটসম্যানের।

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর