Home /News /ipl /
সুনীল নারিনের বোলিং অ্যাকশন সন্দেহজনক, লিখিত রিপোর্ট জমা দিলেন আম্পায়াররা, অস্বস্তিতে কেকেআর

সুনীল নারিনের বোলিং অ্যাকশন সন্দেহজনক, লিখিত রিপোর্ট জমা দিলেন আম্পায়াররা, অস্বস্তিতে কেকেআর

শুধু সংশয় প্রকাশ নয়, সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে রিপোর্টও জমা দিলেন আম্পায়াররা।

  • Share this:

#আবুধাবি: কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে জয় পেয়েও স্বস্তি নেই কেকেআর শিবিরে। বড়োসড়ো সমস্যার সম্মুখীন ম্যাচের নায়ক সুনীল নারিন‌। কেএল রাহুলদের বিরুদ্ধে শনিবার শেষ ওভারে দুরন্ত বোলিং করে নাইটদের ম্যাচ জেতানো স্পিনার সুনীল নারিনকে নিয়ে উঠল প্রশ্ন। ক্যারিবিয়ান স্পিনারের বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তুললেন ম্যাচের আম্পায়ার। শুধু সংশয় প্রকাশ নয়, সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে রিপোর্টও জমা দিলেন আম্পায়াররা।

চলতি মরশুমের প্রথম দিকে ব্যাটে-বলে সেভাবে দাগ কাটতে না পারলেও কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে শনিবার জ্বলে ওঠেন নাইটদের সেরা অস্ত্র সুনীল নারিন। ৪ ওভার বল করে ২৮ রান দিয়ে ২ উইকেট নেন। শেষ ওভারে দুরন্ত বল করে দলকে জয় এনে দেন। নিজের তিন নম্বর ওভারে দুরন্ত বোলিং করেন নারিন।

শনিবার রাতে বিসিসিআই-এর পক্ষ থেকে জানানো হয়, সুনীল নারিনের বিরুদ্ধে বোলিং অ্যাকশনের নিয়ে রিপোর্ট জমা পড়েছে। কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচে নারিনের বোলিং অ্যাকশন ঠিকঠাক ছিল বলে লিখিত রিপোর্ট দেন ম্যাচের আম্পায়াররা। তবে কেকেআর শিবিরে কিছুটা স্বস্তি। এখনই বোলিং নিষিদ্ধ হচ্ছে না সুনীল নারিনের। তাঁকে সতর্ক করেই ছাড়া হচ্ছে। তবে ওয়ার্নিং লিস্টে রাখা হচ্ছে নারিনকে। চলতি আইপিএলে আর একবার যদি সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে রিপোর্ট জমা পড়ে তাহলে আর বল করতে পারবেন না কিং খানের দলের এই ক্যারিবিয়ান তারকা। তখন সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিষিদ্ধ ঘোষণা করা হবে। সেক্ষেত্রে পুনরায় আইপিএলে বল করার ক্ষেত্রে সুনীল নারিনকে বোর্ডের ক্লিয়ারেন্স নিতে হবে।বিসিসিআইয়ের অবৈধ বোলিং অ্যাকশন নিয়ে কাজ করা যে কমিটি রয়েছে তার কাছ থেকে ছাড়পত্র পাওয়ার পরই ফের বল করতে পারবেন সুনীল নারিন।

Photo Courtesy: IPLT20.com/BCCI Photo Courtesy: IPLT20.com/BCCI

সুনীল নারিনের ক্ষেত্রে এই সমস্যা নতুন নয়। এর আগেও সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠেছিল। নারিনের বল করা ব্যানও করা হয়। সেই সময় নিজের অ্যাকশনে কিছু পরিবর্তন করে ছাড়পত্র পেয়ে টুর্নামেন্ট খেলেছিলেন। তবে ফের আরেকবার সুনীলের এই বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠল। ফলে বাকি টুর্নামেন্টে এখন অতি সাবধানে বল করতে হবে তাঁকে। এর ফলে সমস্যায় পড়তে পারে নাইট শিবির। সুনীল নারিনের বোলিং অ্যাকশন বিতর্ক প্রসঙ্গে অবশ্য কেকেআর শিবির থেকে এখনও কোনও মন্তব্য করা হয়নি।

Eeron Roy Barman

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: IPL 2020, Sunil Narine

পরবর্তী খবর