• associate partner
corona virus btn
corona virus btn
Loading

IPL -র জন্য দুবাইতে কিং খান, ৫৫ -র বার্থডে ব্যাশে কী হল সিক্রেট আউট করণ জোহরের, দেখুন ভিডিও

IPL -র জন্য দুবাইতে কিং খান, ৫৫ -র বার্থডে ব্যাশে কী হল সিক্রেট আউট করণ জোহরের, দেখুন ভিডিও
Photo Courtesy- Twitter

দেখে নিন বাদশার বার্থডে সেলিব্রেশনের সব ভিডিও৷

  • Share this:

#দুবাই : আসলে এই যে চলতি বছরের জন্মদিনে নিজের মুম্বইয়ের বাসভবন মন্নত-এর সামনে এ বার ভক্তদের জমায়েত হতে বারণ করে দিয়েছিলেন শাহরুখ খান, যা দেখা যাচ্ছে, তা কেবলই কোভিড ১৯ স্বাস্থ্যবিধির কারণে নয়। ওটাই সব চেয়ে বড় কারণ ঠিকই, তবে দ্বিতীয় কারণও রয়েছে। সেটা হল এই যে ৫৫তম জন্মদিনে এ বার দেশে উপস্থিত ছিলেন না শাহরুখ খান!

খবর বলছে যে শাহরুখ এ বছরে স্ত্রী গৌরী, মেয়ে সুহানা, দুই ছেলে আরিয়ান আর আব্রামকে নিয়ে পাড়ি দিয়েছিলেন দুবাইতে। সঙ্গে ছিলেন তাঁর দুই ঘনিষ্ঠ বন্ধু- পরিচালক, প্রযোজক করণ জোহর এবং ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা। সবাই মিলে বেশ হইহই করে দুবাইয়ে নায়কের জন্মদিনটা উপভোগ করেছেন!

করবেন না-ই বা কেন! শাহরুখ তো ও দেশের পর্যটন বিভাগের ব্র্যান্ড অ্যাম্বাসাডর। এখন অ্যাম্বাসাডর নিজে যদি পর্যটনে আসেন, দেশ কি তাঁকে বিমুখ করতে পারে? তাঁর সম্মানে একটু হলেও বিশেষ আপ্যায়নের বন্দোবস্ত তো করতেই হয়!

সেই কাজটা দুবাই সেরেছে তার তথা পৃথিবীর বৃহত্তম বহুতল বুর্জ খলিফার মাধ্যমে। আজকাল বিশেষ বিশেষ ঘটনা উপলক্ষ্যে এই বহুতলের গায়ে দেখা যায় লাইট অ্যান্ড সাউন্ড শো, শাহরুখের জন্মদিনেও তার ব্যতিক্রম হল না। এই বহুতল সেজে উঠল নায়ক-অভিনীত দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে, রা ওয়ান, ডন এবং আরও বেশ কিছু ছবির স্থিরচিত্রের স্লাইড শোয়ে।

এ প্রসঙ্গে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত দুবাইকে খুব স্বাভাবিক ভাবেই ধন্যবাদ জানিয়েছেন নায়ক। বিশেষ করে উল্লেখ করতে ভোলেননি যে তাঁর সন্তানেরা বিশ্বের সব চেয়ে বড় স্ক্রিনে বাবাকে দেখতে পেয়ে যারপরনাই আহ্লাদিত!

View this post on Instagram

Happy birthday @iamsrk !! Love you !! May the lights shine on forever .... ❤️❤️❤️

A post shared by Karan Johar (@karanjohar) on

কিন্তু করণ জোহর নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে যে ভিডিও পোস্ট করেছেন, তা সাফ জানিয়ে দিচ্ছেন যে ঘটনায় সন্তানদের মতোই, চাই তো কী তার চেয়েও বেশি করে আনন্দ পেয়েছেন শাহরুখ নিজে! ভিডিওয় দেখা যাচ্ছে যে বুর্জ খলিফার স্লাইড শোয়ের দিক থেকে তাঁর চোখ আর সরছেই না!

View this post on Instagram

Happy birthday @iamsrk !! Love you !! May the lights shine on forever .... ❤️❤️❤️

A post shared by Karan Johar (@karanjohar) on

স্বাভাবিক, যোগ্য সম্মান পেলে কে না আপ্লুত হন!

এদিকে সকলে যাঁরা তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের সকলকে ধন্যবাদ দিয়ে স্পেশাল ভিডিও পোস্ট করেছেন কিং খান। কেকেআরের প্লে অফের আশা এখনও বেঁচে আছে সরু সুতোর ওপর। যদি সেটা হয় তাহলে সংযুক্ত আরব আমিরশাহির এই জন্মদিন নিশ্চিতভাবে আরও স্পেশাল হবে।

Published by: Debalina Datta
First published: November 3, 2020, 12:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर