হোম /খবর /খেলা /
ধোনির ছয় গিয়ে পড়ল রাস্তায়, কুড়িয়ে নিয়ে বাড়ি গেলেন এক ভাগ্যবান ব্যক্তি

ধোনির ছয় গিয়ে পড়ল রাস্তায়, কুড়িয়ে নিয়ে বাড়ি গেলেন এক ভাগ্যবান ব্যক্তি, ভাইরাল ভিডিও

যদিও শেষ পর্যন্ত দলকে জেতাতে পারেননি মাহি ,তবে তার এই ছয় গুলি বুঝিয়ে দেয় যে তাঁর মধ্যে ক্রিকেট এখনও বেঁচে আছে।

  • Last Updated :
  • Share this:

#দুবাই: মারলেন তিনি । একেবারে দুরমুশ করে দিলেন শারজার স্টেডিয়াম । মহেন্দ্র সিং ধোনির ব্যাট থেকে এল সেই বহু প্রতীক্ষিত ঝড়ো ইনিংস । শেষ ওভারে ছক্কার হ্যাট্রিক । যদিও এত করেও শেষ রক্ষা হয়নি । রাজস্থান রয়্যালসের কাছে ১৬ রানে হেরে মুখ কালো হয়েছে সিএসকে-র । তবে শেষ পর্যন্ত মরিয়া চেষ্টার ত্রুটি রাখেননি ক্যাপ্টেন কুল আর ফ্যাফ ডুপ্লেসি ।

জয় দিয়েই এ বারের আইপিএলে নিজেদের অভিযান শুরু করেছিল ধোনির চেন্নাই সুপারকিংস । রোহিত শর্মার মুম্বইয়ের বিরুদ্ধে সহজ জয় ছিনিয়ে এনেছিল মাহিরা । কিন্তু দ্বিতীয় দিনের অঘটন ঠেকানো গেল না । জয় দিয়ে খাতা খুলল স্টিভ স্মিতের রাজস্থান ।

তবে গত দিনের খেলা ছিল দারুণ উপভোগ্য । রাজস্থানের সঞ্জু স্যামসনের দৃষ্টিনন্দন ছক্কা আর বাউন্ডারি ক্রিকেটপ্রেমীদের অনেকদিন মনে থাকবে । আর শেষ পর্যায়ে মাহির বিশালাকৃতির ছক্কাগুলো তো বারবার মনে করিয়ে দিচ্ছিল একদিনের ক্রিকেটে আর কখনওই দেখা যাবে না এই দৃ্শ্যগুলো ।

শেষ ওভারে টম কুরেনের বলে পরপর তিনটি ছক্কা হাঁকান ধোনি । এর মধ্যে একটি বল আবার গ্যালারি পেরিয়ে গিয়ে পাশের রাস্তায় পড়ে। ক্যামেরায় ধরা পড়ে এক ভাগ্যবান ব্যক্তি সেই বলটি কুড়িয়ে পেয়ে হাতে নিয়ে বাড়ি চলে যান ।

যদিও শেষ পর্যন্ত দলকে জেতাতে পারেননি মাহি ,তবে তার এই ছয় গুলি বুঝিয়ে দেয় যে তাঁর মধ্যে ক্রিকেট এখনও বেঁচে আছে।

Published by:Simli Raha
First published:

Tags: Chennai Super Kings, IPL 2020, MS Dhoni, Rajasthan Royals