আজ ইডেনে নাইট-দিল্লি মহারণ, শহরে এসেও হোটেলবন্দি শামি, নেটে জোরকদমে অনুশীলন গম্ভীরের

শামি আর গম্ভীর। ইডেনে নাইট বনাম দিল্লি দ্বৈরথের আগে দুই চরিত্রই আকর্ষণের কেন্দ্রে।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 16, 2018 01:49 PM IST
আজ ইডেনে নাইট-দিল্লি মহারণ, শহরে এসেও হোটেলবন্দি শামি, নেটে জোরকদমে অনুশীলন গম্ভীরের
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 16, 2018 01:49 PM IST

#কলকাতা: শামি আর গম্ভীর। ইডেনে নাইট বনাম দিল্লি দ্বৈরথের আগে দুই চরিত্রই আকর্ষণের কেন্দ্রে। ইডেনে গম্ভীর যখন মহড়ায় চরম পেশাদার, তখন অন্তরালে হোটেলবন্দি শামি। তবে গোতি-ফ্যাক্টরকে সমীহ করেও জয়ে ফিরতে মরিয়া নাইটদের ফোকাসে টিম দিল্লি।

ইডেনে নাইট বনাম দিল্লি ম্যাচ বলে কথা। রবি সন্ধেয় সব আলোচনা দু’জনকে ঘিরে। প্রথমজন মহম্মদ শামি কলকাতায় এসেও ইডেনে এলেন না। বিশ্রাম নিলেন মধ্য কলকাতার টিম হোটেলে। দ্বিতীয় জন গৌতম গম্ভীর ইডেনে পা রেখেও চরম পেশাদার। কোনও আবেগ ছাড়াই প্রথমবার বহিরাগত টিমের ড্রেসিংরুম থেকে বেরিয়ে বাঁদিকের নেটে। গোতি যখন অনুশীলনে নামছেন তখনও নাইটদের মহড়া শেষ হয়নি। তবু প্রাক্তন অধিনায়কের সঙ্গে কোনও সৌজন্য বিনিময় হল না কালিস-কাটিচদের। পাশ দিয়ে হেঁটে গেলেও কিউরেটর সুজনকে যেন দেখেও দেখলেন না কেকেআরের প্রাক্তন আর দিল্লির বর্তমান অধিনায়ক। তবে আবেগে-ট্যাকটিক্সে গম্ভীর-ফ্যাক্টরকে উড়িয়ে দিতে পারলেন না কাটিচ।

Photo Courtesy: Delhi Daredevils Photo Courtesy: Delhi Daredevils

 শামি ছাড়াও এদিন দিল্লির ঐচ্ছিক মহড়ায় গরহাজির ছিলেন ঋষভ পন্থ, ম্যাক্সওয়েল, শ্রেয়সরা। অসুস্থতার জন্য আসেননি ক্রিস মরিস। তবে ওয়াংখেড়েতে মুম্বইকে হারিয়ে তেতে আছেন ক্রিশ্চিয়ান, মুনরো, বিজয় শঙ্কররা। উইনিং এগারো বদলের সম্ভাবনা কম। তার মাঝেই একবার শ্রীধরণ শ্রীরামকে নিয়ে পিচ দেখে এলেন পন্টিং। উল্টোদিকে নাইটদের বেশিরভাগ তারকা বিশ্রাম নিলেও ইডেনে গা ঘামালেন শুভমান, মাভি, চাওলারা। বিনয়, রিঙ্কুরা নেটে ঘাম ঝরালেও সোমবার খেলার আশা কম। এদিনই নাইটদের সাপোর্ট স্টাফে জুড়ে গেল অভিষেক নায়ারের নাম।

First published: 01:46:24 PM Apr 16, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर