Home /News /international /
Viral Video: নাম পাল্টে মহিলা সঙ্গীদের কাছে টানতেন, ভাইরাল ভিডিও দেখে যুবকের সঙ্গে মহিলারা যা করলেন

Viral Video: নাম পাল্টে মহিলা সঙ্গীদের কাছে টানতেন, ভাইরাল ভিডিও দেখে যুবকের সঙ্গে মহিলারা যা করলেন

Viral Video: একাধিক ডেটিং অ্যাপের মাধ্যমে কেলেবের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে অনেক মহিলার। সেই ঘনিষ্ঠতার কারণেই ধীরে ধীরে অনেকে প্রেমেও পড়ে যান।

  • Share this:

    #নিউইয়র্ক: এ যেন কপালের লিখন! না হলে এমনটা হয় কখনও? ভাইরাল ভিডিও থেকে মহিলাদের জানতে হল যে তাঁরা একই পুরুষের সঙ্গে প্রেম করছেন। সেই পুরুষের নেট দুনিয়ার নাম ওয়েস্ট এম কেলেব। টিকটকে তাঁর একাধিক ভিডিও ভাইরাল হওয়ার পরেই বিষয়টি প্রকাশ্যে এসেছে। মঙ্গলবার মিমি শোউ নামে এক মহিলা ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন, সেখানে লেখেন, কেলেব না একজন তাঁকে অনুসরণ করছেন।

    সেখান থেকে তিনি কেলেব নামে একজনের নাম পান। মিমির প্রেমিকের নাম কেলেব, কিন্তু পুরো নাম মেলে না, তবু তিনি অনুসন্ধান চালিয়ে যান। সেখান থেকেই প্রকাশ পায় যে ওই ব্যক্তি অনেককে এক সঙ্গে ডেট করছেন।

    একাধিক ডেটিং অ্যাপের মাধ্যমে কেলেবের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে অনেক মহিলার। সেই ঘনিষ্ঠতার কারণেই ধীরে ধীরে অনেকে প্রেমেও পড়ে যান। এই নিয়ে সতর্ক করেই একাধিক মহিলা ওই শহরের বাকি মহিলাদের সতর্ক করে পোস্ট করতে থাকেন। এক জন আবার এর মধ্যে পোস্ট করে বলেন, তিনি কেলেবের সঙ্গে ডেটেও দিয়েছেন। এর পরে আরও মহিলারাও খবর দিতে থাকেন, তাঁদের সঙ্গে কখনও সকালে, কখনও বিকেলে ডেটে গিয়েছেন কেলেব।

    এই পরিচয় জানাজানি হতেই বড় এক চক্র ধরে ফেলতে পেরেছেন বলে মনে করছেন মহিলারা। সাধারণত ইন্টারনেটে পরিচয় ভাঁড়িয়ে সত্য গোপন করা কোনও বিষয় নয়। প্রোফাইলে একাধিক তথ্য যদি ভুল দেওয়া থাকে, তাহলে উল্টোদিকের মানুষটিরও কোনও সুযোগ নেই ধরার । কিন্তু এ ক্ষেত্রে ভাইরাল ভিডিওটি কার্যত ধরিয়ে দিল অপরাধীকে। তিনি যে বিভিন্ন পরিচয়ে, কখনও এই নামে বিভিন্ন মহিলাদের সঙ্গে সম্পর্ক রাখেন, তা বুঝে গেলেন সকলেই।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News, Viral Video

    পরবর্তী খবর