Viral Video: মাঝ-আকাশে পোশাক থেকে অন্তর্বাস সব খুলে দিলেন মহিলা যাত্রী? ভিডিও ফাঁস হতেই Viral...

Viral Video: মাঝ-আকাশে পোশাক থেকে অন্তর্বাস সব খুলে দিলেন মহিলা যাত্রী? ভিডিও ফাঁস হতেই Viral...

অন্তর্বাস খুলে ফেলার চেষ্টা, বিমানে মহিলাকে বেঁধে রাখলেন যাত্রীরা!

সেই ভিডিও প্রকাশ হতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

  • Share this:

#রাশিয়া: রাশিয়ার বিমানে হইচই। কী না, এক মহিলাকে সামলাতে হিমসিম খেলেন উড়ানের ক্রিউ মেম্বার থেকে যাত্রীরা! পরিস্থিতি হাতের বাইরে যেতে দেখেই নেওয়া হল কড়া ব্যবস্থা। সিটের সঙ্গে দড়ি দিয়ে বাঁধা অবস্থাতেই মহিলাকে নিয়ে বাকি পথ উড়ল বিমান। সেই ভিডিও প্রকাশ হতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

বিদেশের একটি সংবাদপত্রের তরফে জানানো হয়েছে, রাশিয়ার ওই বিমানটি ভ্লাদিভসটক (Vladivostok) থেকে আকাশে উড়ান নেয়। এর ঠিক ১৫ মিনিট পর এক মহিলা নিজের আসন ছেড়ে উঠে কেবিনের আশেপাশে আচমকাই হাঁটাহাঁটি শুরু করেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। নিষেধ করা হলে তিনি নিজের হাঁটার গতি বাড়িয়ে দেন। এরপর তিনি নিজের পরনের পোশাক খুলে ফেলে ফের তা গায়ে চাপিয়ে নেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এই প্রক্রিয়া বেশ কয়েকবার চলার পর ওই যাত্রী তাঁর অন্তর্বাস খোলার চেষ্টা করেন বলেও জানানো হয়েছে।

মহিলার আচরণে এক বিমানযাত্রী অপ্রস্তুত এবং হতচকিত হয়ে পড়েন। উড়ানের ক্রিউদের তরফে বার বার সাবধান করা সত্ত্বেও ওই মহিলা কোনও কথা শোনেননি বলে অভিযোগ। শেষে বাধ্য় হয়ে সম্মিলিত ভাবে চরম পদক্ষেপ করার সিদ্ধান্ত নেন বিমানের যাত্রী ও কর্মীরা। নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়া ওই মহিলাকে মাঝ-আকাশে তাঁর আসনের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে দেওয়া হয়। ওই মহিলা যাতে নিজের এবং উড়ানের বাকি সদস্যদের কোনও ক্ষতি করতে না পারেন, তাই তাঁর হাত টেপ দিয়ে শক্ত করে আটকে দেওয়া হয়। সেই দৃশ্যই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অন্তর্বাস খুলে ফেলার চেষ্টা, বিমানে মহিলাকে বেঁধে রাখলেন যাত্রীরা! অন্তর্বাস খুলে ফেলার চেষ্টা, বিমানে মহিলাকে বেঁধে রাখলেন যাত্রীরা!

মহিলাকে গ্রেফতার করা হয়েছে। বিমানটি যথাসময়ে সাইবেরিয়ার নভোসিবিরসকের (Novosibirsk) তোলমাচেভো (Tolmachevo) বিমানবন্দরে নামলে পুলিশকে খবর দেওয়া। উড়ানে শোরগোল ফেলে দেওয়া মহিলাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে যে ওই মহিলা ড্রাগ নিয়ে বিমানে উঠেছিলেন। ডোজ বেশি হয়ে যাওয়ার জেরে তিনি নিজের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন বলে জানিয়েছে পুলিশ।

এখন কোথায় ওই মহিলা? জানা গিয়েছে, রাশিয়ার ইন্টিরিওর মিনিস্ট্রির তরফে জানানো হয়েছে যে শারীরিক পরীক্ষার জন্য ওই মহিলাকে হাসপাতালে পাঠানো হয়েছে। দেখা হচ্ছে যে তিনি কোন ধরনের ড্রাগ কতটা নিয়েছেন! অন্য দিকে ওই মহিলার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এ ব্যাপারে ওই বিমানের কর্মী এবং যাত্রীদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানানো হয়েছে।

Published by:Shubhagata Dey
First published: