জানলায় খোলা চুলের রমণী, স্বামীর পরকীয়া ফাঁসে ক্যামেরা বাগালেন স্ত্রী! তারপর?

জানলায় খোলা চুলের রমণী, স্বামীর পরকীয়া ফাঁসে ক্যামেরা বাগালেন স্ত্রী! তারপর?

woman suspects her husband with cheating on her ends up guffawing after finding it was just a wig

সারাদিন অফিসে খেটে, ক্লান্ত হয়ে বাড়ি ফিরেছেন ম্যাগি ক্লেটন (Maggie Clayton)। ঘরে ঢোকার সময়ে কানে ভেসে এল জোরে জোরে গানবাজনার আওয়াজ।

  • Share this:

সারাদিন অফিসে খেটে, ক্লান্ত হয়ে বাড়ি ফিরেছেন ম্যাগি ক্লেটন (Maggie Clayton)। ঘরে ঢোকার সময়ে কানে ভেসে এল জোরে জোরে গানবাজনার আওয়াজ। কৌতূহলী হয়ে, সঙ্গে একটু বিরক্তও ম্যাগি বাড়িতে ঢোকার আগে উঁকি দিলেন ঘরের ভিতরে। আর তার পরেই তাঁর আর বিস্ময়ের সীমা রইল না! জানলার কাছে এসে পড়েছে এক খোলা চুলের রমণীর ছায়া। ওই মহিলা নাচছেন, গান গাইছেন!

এর পরে যে আর স্বামীর চরিত্র নিয়ে সন্দেহ প্রকাশ করার কোনও কারণই থাকে না, তা সম্প্রতি একটি ভিডিও TikTok-এ আপলোড করে তামাম দুনিয়াকে জানিয়েছেন ম্যাগি। তবে, একই সঙ্গে ঘটনাটা যে আসলে ঠিক কী, সেটাও জানাতে ভোলেননি!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ভাইরাল হয়েছে ম্যাগির সৌজন্যে। ভিডিওটিতে যা আছে, তা দেখে নিঃসন্দেহেই চমকে গিয়েছিলেন ম্যাগি। তবে নেটদুনিয়ার নাগরিকদের বেশি মজা দিয়েছে ভিডিওর সঙ্গে চলা ম্যাগির ধারাভাষ্য। কেন, সেটা ঘটনা বিশ্লেষণ করলেই বোঝা যাবে। অন্য নেটাগরিকদের মতো মজা পাবেন বাকিরাও! যাঁরা এখনও পর্যন্ত ঘটনাটি সম্পর্কে ওয়াকিবহাল নন!

ম্যাগি জানিয়েছেন যে স্বামী পরকীয়ায় আসক্ত, এটা বুঝতে পারার পরে তিনি আর এক মুহূর্তও দ্বিধা করেননি। তখনই ঠিক করে নেন যে এই ঘটনার প্রমাণ রাখবেন। স্বামীকে হাতেনাতে অন্য মহিলার সঙ্গে অপ্রস্তুত অবস্থায় ধরতে মোবাইল ফোনের ক্যামেরা অন করে নেন তিনি। যদিও তিনি জানতেন না তখনও যে কয়েক মুহূর্তের মধ্যেই অপ্রস্তুত অবস্থায় স্বামী নন, পড়বেন তিনি নিজেই!

ম্যাগির বর্ণনা থেকে প্রকাশ পেয়েছে ঘটনার বাকিটুকু! দরজা খুলে ঘরে ঢুকে তিনি দেখেছেন যে ওই গিটার বাজিয়ে বন জোভির (Bon Jovi) লিভিং অন আ প্রেয়ার (Living On A Prayer) গেয়ে চলা খোলা চুলের মহিলা আর কেউ নন, খোদ তাঁর স্বামী! রকস্টার ফিলিং আনতে ভদ্রলোক একটা পরচুলা পরেছিলেন, সঙ্গে স্ত্রীর টাইট জিন্স! বন্ধুদের বাড়িতে ডেকে বসিয়েছিলেন গান-বাজনার আসর! তার পরিণাম কী, সেটা এতক্ষণে ম্যাগির মতো সবাই বুঝেছেন!

আসল ঘটনাটা এই ভাবে সামনে আসায় নেটাগরিকরা সবাই দারুণ মজা পেয়েছেন! তাঁরা এই নিয়ে মন্তব্য করতেও ছাড়েননি! অধিকাংশ পুরুষেরই দাবি- ঘটনাটি তাঁদের চরিত্র সম্পর্কে সন্দেহপ্রবণ স্ত্রীদের ভুল ভাঙাতে কাজে আসবে। আবার মহিলাদের দাবি- যতই সভ্য করার চেষ্টা হোক না কেন, ছেলেদের স্বভাব বদলানোর নয়

First published:
0

লেটেস্ট খবর