হোম /খবর /বিদেশ /
প্লেন ভাড়া করে পোষ্যকে খুঁজলেন মহিলা ! চার মাস পর ফিরলো কুকুর ! দেখুন ভিডিও

প্লেন ভাড়া করে পোষ্যকে খুঁজলেন মহিলা ! চার মাস পর ফিরলো কুকুর ! দেখুন ভিডিও

photo source collected

photo source collected

অবশেষে বাড়ি থেকে ৬০০ কিলোমিটার দূর থেকে এক ব্যক্তি মহিলাকে ফোন করেন।

  • Last Updated :
  • Share this:

#ক্যালিফোর্নিয়া: একেই বলে ভালবাসা। চার মাস পর নিজের মালিককে খুঁজে পেল পোষ্য। সন ফ্রানসিসকোর বাসিন্দা বছর ৩১ এর এমিলি। বন্ধু বা প্রিয়জন বলতে তাঁর অস্ট্রেলিয়ান শেফার্ড কুকুরটি। ছয় বছর ধরে এই কুকুরই তাঁর সব। কুকুরটিকে নিয়ে বাজারে গিয়েছিলেন মহিলা। সেখান থেকেই ২০১৯ এর ডিসেম্বরে চুরি হয়ে যায় কুকুরটি। তারপর কি করেননি পোষ্যকে ফিরে পেতে মহিলা। এরই মধ্যে সারা পৃথিবীজুড়ে ছড়িয়ে পড়ে করোনা। তাই ঘরে আটকে পড়েন তিনি। বন্ধ হয়ে যায় কুকুরের খোঁজ। কিন্তু মহিলা ছাড়ার পাত্রী নন।

তিনি একটি প্লেন ভাড়া করেন। সেই প্লেনের গায়ে কুকুরের ছবি পোস্টার করে লাগিয়ে দেন। এবং একটি ওয়েবসাইটের ঠিকানা ও নিজের ঠিকানা দিয়ে দেন। প্লেনটি যেখানে যেখানে গেছে সেখানকার মানুষ  এই পোস্টার দেখতে পান। টিন্ডারে অ্যাকাউন্ট খোলেন। সেখানেও প্রিয় পোষ্যকে খুঁজে পেতে চেষ্টা চালান। কেউ যদি তাঁর কুকুরকে খুঁজে দেয় তাহলে সাত হাজার ডলার পুরস্কার ঘোষণা করেন। ভারতীয় টাকায় যা পাঁচ লক্ষের কিছু বেশি। এর পর চার মাস কেটে যায়।

অবশেষে বাড়ি থেকে ৬০০ কিলোমিটার দূর থেকে এক ব্যক্তি মহিলাকে ফোন করেন। কুকুরের গলায় লাগানো চিপে ভদ্র মহিলার ফোন নম্বর ছিল। তা দেখে ফোন করেন। এর পর এমিলি কুকুরের ফটো চেয়ে পাঠান। ছবি দেখেই সে তাঁর পোষ্যকে চিনে ফেলে। পুলিশের সাহায্য নিয়ে শেষ পর্যন্ত নিজের পোষ্যকে ফিরিয়ে আনে এমিলি। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

Published by:Piya Banerjee
First published:

Tags: Dog, Pet, Viral Video